bengal cricket

Syed Mustaq Ali T20: বোলারদের দাপট এবং সুদীপের অর্ধশতরানে সার্ভিসেসের বিরুদ্ধে বড় জয় বাংলার

সার্ভিসেসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে বড় জয় পেয় বাংলা। বোলারদের দাপটে সার্ভিসেসকে তারা হারিয়ে দিল ৯ উইকেটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৬:৪৭
Share:

আবার অর্ধশতরান সুদীপের। ফাইল ছবি

সার্ভিসেসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে বড় জয় পেয় বাংলা। বোলারদের দাপটে সার্ভিসেসকে তারা হারিয়ে দিল ৯ উইকেটে। ফের অর্ধশতরান করলেন অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায়।

Advertisement

অসমের বর্ষাপাড়া স্টেডিয়ামে সোমবার টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সুদীপ। প্রথম বলেই রান আউট হয়ে যান সার্ভিসেসের অংশুল গুপ্ত। সেখান থেকেই সার্ভিসেসের ব্যাটিং ধস শুরু হয়ে যায়। বাংলার বোলারদের দাপটে এরপর সার্ভিসেসের কোনও ব্যাটারই বেশিক্ষণ উইকেটে টিকতে পারেননি। সর্বোচ্চ রান দেবেন্দ্র লোচাবের। তিনি ৩৫ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ৯০ তোলে সার্ভিসেস। প্রদীপ্ত প্রামাণিক দু’টি এবং মুকেশ কুমার, ঋত্বিক চট্টোপাধ্যায়, শাহবাজ আহমেদ, কর্ণ লাল, আকাশ দীপ একটি করে উইকেট নিয়েছেন।

বাংলা ব্যাট করার সময় একেবারেই চাপে ফেলতে পারেনি সার্ভিসেস। মাত্র একটি উইকেট হারিয়েই জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় তারা। ২৮ বলে ৫০ করে আউট হন সুদীপ। বাংলাকে জিতিয়ে দেন অভিমন্যু ঈশ্বরণ (অপরাজিত ৩২) এবং শাহবাজ (অপরাজিত ৮)। রবিবার কর্ণাটকের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে নামবে বাংলা। পরের পর্বে যেতে গেলে সেই ম্যাচেও জিততেই হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন