T20 World Cup 2022

পাকিস্তান ম্যাচে রোহিতদের সেরা অস্ত্র কে হতে চলেছেন? বেছে নিলেন প্রাক্তন ক্রিকেটার

কোভিডে আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সিরিজ়ে খেলতে পারেননি। শেষ বার খেলেছেন জুলাইয়ে। তবু এই বোলারকে নিয়মিত খেলানোর পক্ষে প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ২১:২০
Share:

কে হবেন রোহিতদের অস্ত্র? ফাইল ছবি

রবিবার ভারত-পাকিস্তান ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপে আবার দেখা যাবে দুই দেশের মহারণ। যশপ্রীত বুমরা ছিটকে যাওয়ায় এ বার কিছুটা পিছিয়ে থাকবে ভারত। বুমরার জায়গায় নেওয়া হয়েছে মহম্মদ শামিকে। সেই শামিই পাকিস্তান ম্যাচে ভারতের মূল অস্ত্র হয়ে উঠতে পারেন বলে করছেন টম মুডি।

Advertisement

বিশ্বকাপের সম্প্রচারকারী চ্যানেলের অনুষ্ঠানে মুডি বলেছেন, “হয়তো সাম্প্রতিক কালে শামি সে ভাবে বোলিং করেনি। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে বোলিংটা করেছে তাতে বোঝা গিয়েছে শারীরিক ভাবে ও মোটেই পিছিয়ে নেই। মানসিক ভাবে তরতাজা হয়ে নামলে ও একাই ম্যাচের মোড় ঘোরাতে পারে।”

কোভিডে আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সিরিজ়ে খেলতে পারেননি। শেষ বার খেলেছেন জুলাইয়ে। তবু শামিকে নিয়মিত খেলানোর পক্ষে মুডি। অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার বলেছেন, “শুধু অভিজ্ঞতার কারণে শামিকে প্রতি ম্যাচে খেলানোর পক্ষে আমি। ভুবি এবং আরশদীপ প্রথম দুই জোরে বোলার হিসাবে খেলবে। তবে বড় প্রতিযোগিতায় শামির মতো বড় মাপের ক্রিকেটারকেই খেলানো দরকার।”

Advertisement

ভারত-পাকিস্তান ম্যাচ সম্পর্কে মুডি বলেছেন, “দুর্দান্ত একটা লড়াই দেখা যেতে চলেছে। ব্যাটিংয়ের দিক থেকে ভারত শক্তিশালী। অন্য দিকে, পাকিস্তান বোলিংয়ে। তাই ভারতের ব্যাটার এবং পাকিস্তানের বোলারদের লড়াই হতে চলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন