T20 World Cup 2022

পন্থ বিশ্বকাপে কি অনিশ্চিত? হাঁটুতে আইসপ্যাক বেঁধে সাজঘরে কাটালেন ভারতের উইকেটরক্ষক

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি ঋষভ পন্থ। হাঁটুতে আইসপ্যাক বেঁধে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। তবে কি চোট লেগেছে পন্থের? তাঁর কি বিশ্বকাপে খেলা অনিশ্চিত?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৬:০৯
Share:

এ ভাবেই বসে থাকতে দেখা গেল পন্থকে। ছবি: টুইটার

বিশ্বকাপের আগে আবার চোট ভারতীয় ক্রিকেটারের। এ বার চোট পেয়েছেন ঋষভ পন্থ। হাঁটুতে আইসপ্যাক বেঁধে বসে থাকলেন ভারতের উইকেটরক্ষক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারলেন না তিনি। তবে কি বিশ্বকাপে আর খেলতে পারবেন না পন্থ? প্রশ্ন তুলছেন সমর্থকরা।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভারতের হয়ে ব্যাট করতে নামেননি পন্থ। তখনই জল্পনা শুরু হয়েছিল। প্রশ্ন উঠেছিল, তবে কি পন্থকে খেলাবেন না বলে ঠিক করে নিয়েছেন রোহিতরা? সেই কারণেই রোহিতদের ব্যাটিং অর্ডারে দেখা যায়নি তাঁকে।

অস্ট্রেলিয়া ব্যাট করার সময় পন্থের না খেলার আসল কারণটা বোঝা যায়। ১৩তম ওভারে ভারতীয় সাজঘরের দিকে ক্যামেরা তাক করলে দেখা যায়, বসে রয়েছেন পন্থ। তাঁর ডান হাঁটুতে আইসপ্যাক লাগানো। সতীর্থদের সঙ্গে গল্প করছিলেন পন্থ। বোঝা যায়, হাঁটুতে চোট লেগেছে পন্থের।

Advertisement

ভারতীয় ম্যানেজমেন্ট বা বিসিসিআই এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানায়নি। পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচেই ভারতের হয়ে ওপেন করেছিলেন পন্থ। তবে কি অনুশীলনে চোট পেলেন ভারতের উইকেটরক্ষক? কতটা গুরুতর তাঁর চোট? তিনি খেলতে পারবেন তো? এই সব প্রশ্ন তুলছেন ভারতীয় সমর্থকরা।

চোটের কারণে এর আগে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন যশপ্রীত বুমরা ও দীপক চাহার। ফলে ইতিমধ্যেই মহম্মদ শামিকে দলে ঢোকাতে হয়েছে রোহিতদের। এ বার পন্থ চোট পেলে সেটা দলের জন্য বড় ধাক্কা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন