Virat Kohli

বিশ্বকাপের আগে দলবদল কোহলির, শত্রুপক্ষের শিবিরে গিয়ে সেরে নিলেন অনুশীলন! ভাইরাল ভিডিয়ো

অস্ট্রেলিয়ায় সুযোগ পেলেই অনুশীলন করে নিচ্ছেন কোহলি। ভারতীয় দলের সহকারী কোচরা না বললে নেট ছাড়ছেন না। দলের সঙ্গে অনুশীলন করে সন্তুষ্ট নন। প্রতিপক্ষ শিবিরে গিয়েও অনুশীলন করছেন!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ২০:৩৯
Share:

অনুশীলনে কোনও ফাঁক রাখতে চাইছেন না কোহলি। ছবি: টুইটার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে কোন ফাঁক রাখতে চাইছেন না বিরাট কোহলি। কয়েক দিন আগে ভারতীয় দলে অনুশীলনে ব্যাট করার সময় নেট থেকে বেরতেই চাইছিলেন না কোহলি। আর এ বার সোজা চলে গেলেন পাকিস্তানের নেটে। বাবর আজ়মদের সঙ্গে সেরে নিলেন অনুশীলন।

Advertisement

২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ পাকিস্তান। সম্ভবত সে কারণে পাকিস্তানের বোলারদের বিরুদ্ধেই ব্যাটিং অনুশীলন সেরে নিলেন কোহলি। সোমবার অস্ট্রেলিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলে ভারত। সেই ম্যাচে অনবদ্য ফিল্ডিং করলেও ব্যাট হাতে রান পাননি কোহলি। ম্যাচের পর একই মাঠে অনুশীলন ছিল পাকিস্তানের। নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন বাবর, মহম্মদ রিজ়ওয়ানরা। তা দেখে পাকিস্তানের নেটেই ব্যাট নিয়ে চলে যান কোহলি। বাবরদের সঙ্গেই সেরে নিলেন অনুশীলন। পাশাপাশি তিনটি নেটে বাবর, রিজ়ওয়ান এবং কোহলির ব্যাটিং অনুশীলনের ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে দ্রুত।

পাকিস্তানের নেটে প্রায় ৪০ মিনিট ব্যাটিং করেন কোহলি। ভারতের নেট বোলারদের পাশাপাশি ছিলেন পাক বোলাররাও। তাঁদের অনুরোধ করেন, খাটো লেংথের বল করতে। তাঁর অনুরোধ মেনে পরের পর খাটো লেংথের বল করতে থাকেন বোলাররা। অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতের প্রস্তুতি ম্যাচ শেষ হয় যায় বিকালেই। সে দিন সন্ধ্যায় ভারতীয় দলের আর অনুশীলন ছিল না। কিন্তু সময় নষ্ট করতে চাননি কোহলি। পাকিস্তান দলের সঙ্গে অনুশীলনে নেমে পড়েন।

Advertisement

নেটের পাশে দাঁড়িয়ে কোহলির অনুশীলনে চোখ রেখেছিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ও। নেট থেকে বেরিয়ে কোহলি প্রথমেই চলে যান কোচের কাছে। দু’জনে কিছুক্ষণ আলোচনা করেন। পরে পাক ক্রিকেটারদের সঙ্গে আড্ডা মারেন কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন