Team India

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া ভারতীয় অলরাউন্ডারের এখন পায়ে প্লাস্টার, দু’হাতে ক্রাচ

এশিয়া কাপে খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছেন। ধীরে সুস্থে চোট সারিয়ে দলে ফিরতে চাইছেন ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২২:৫৮
Share:

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মারা। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হয়নি রবীন্দ্র জাডেজাকে। হাঁটুর অস্ত্রোপচার হওয়ায় ফের কবে তিনি মাঠে নামতে পারবেন সেই নিয়ে সন্দেহ রয়েছে। তাড়াহুড়ো করতে চাইছেন না জাডেজা নিজেও। তিনি বুধবার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠার কথা লিখেছেন।

Advertisement

এশিয়া কাপে খেলার সময় হঠাৎ জানা যায় জাডেজা চোট পেয়েছেন। মাঠে নয়, অনুশীলনে মজা করার জন্য স্কি বোর্ডে উঠেছিলেন জাডেজা। ভারসাম্য রাখতে না পেরে পড়ে যান। তাতে বিপত্তি। চোট এতটাই বড় হয়ে ওঠে যে অস্ত্রোপচার করাতে হয়। এশিয়া কাপ তো খেলা হলই না, টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও রাখা গেল না। বুধবার নিজের একটি ছবি পোস্ট করেন জাডেজা। সেখানে দেখা যায় তাঁর পায়ে প্লাস্টার করা। দু’হাতে রয়েছে ক্রাচ। সেই সঙ্গে জাডেজা লিখেছেন, ‘এক পা এক পা করে এগোতে চাই।’

এর আগে হাসপাতাল থেকেও নিজের ছবি পোস্ট করেছিলেন জাডেজা। সেই সময় তিনি লিখেছিলেন, ‘খুব ভাল অস্ত্রোপচার হয়েছে। আমার পাশে দাঁড়ানোর জন্য অনেক মানুষকে ধন্যবাদ জানাতে হবে। খুব তাড়াতাড়ি রিহ্যাব শুরু হবে। যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে চাই। আমাকে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ।’

Advertisement

বোর্ড যদিও জাডেজার চোট পাওয়ার ধরন নিয়ে খুশি নয়। বোর্ডের এক কর্তা বলেন, “স্কি বোর্ডের উপর দাঁড়িয়ে খেলা করছিল জাডেজা। সেটা অনুশীলনের অংশ ছিল না। কোনও দরকারই ছিল না ওটা করার। দেহের ভারসাম্য রাখতে না পেরে পড়ে যায়। তাতেই হাঁটুতে লাগে জাডেজার। এতটাই বড় চোট হয়ে গেল যে অস্ত্রোপচার করতে হল। কোচ রাহুল দ্রাবিড় শান্ত রয়েছেন। এটা অবাক করে দিয়েছে আমাকে। শেষ কথা, টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না জাডেজার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন