West Indies Cricket

West Indies: করোনায় আক্রান্ত চার, পাকিস্তান সিরিজ শুরুর আগে জোর ধাক্কা ক্যারিবিয়ান শিবিরে

পাকিস্তানে নেমে করোনায় আক্রান্ত হলেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। দলের একজন নন-কোচিং কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৫:২৩
Share:

আক্রান্ত কটরেল-সহ ৪ ক্রিকেটার। ফাইল ছবি

পাকিস্তানে নেমে করোনায় আক্রান্ত হলেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। দলের একজন নন-কোচিং কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন। তিন ক্রিকেটারই পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। ফলে সফর শুরুর আগে জোর ধাক্কা খেল ক্যারিবিয়ানরা।

Advertisement

গত বৃহস্পতিবারই পাকিস্তানে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। সোমবার থেকেই সফর শুরু। তিনটি করে এক দিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি খেলবে তারা। ওয়েস্ট ইন্ডিজের তরফে জানা গিয়েছে, রস্টন চেজ, শেলডন কটরেল এবং কাইল মায়ার্স করোনায় আক্রান্ত হয়েছেন। প্রত্যেকেই দু’টি টিকা নিয়েছেন। যদিও দেহে এখনও কোনও উপসর্গ দেখা যায়নি।

দলের তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটারের ছিটকে যাওয়া যে বড় ধাক্কা, এটা মেনে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। পাশাপাশি এটাও জানিয়েছে, যে কোনও ক্রিকেট সফরেই কোভিড সংক্রমণের ঝুঁকি পুরোপুরি এড়ানো অসম্ভব ব্যাপার। তাদের দাবি, প্রত্যেক ক্রিকেটারই একটানা জৈবদুর্গে রয়েছেন। তা সত্ত্বেও কী ভাবে সংক্রমণ হল তা খতিয়ে দেখা হবে। আক্রান্ত চার জনই নিজেদের ঘরে নিভৃতবাসে থাকবেন। বাকি দলের সঙ্গে তাঁদের কোনও যোগাযোগ থাকবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন