India U19

Yash Dhull: আমদাবাদে যশ, রবিদের সংবর্ধনা দেবে বোর্ড, কোহলী-রোহিতদের সঙ্গে কি দেখা হবে

বিরাট কোহলী, রোহিত শর্মার সঙ্গে যশ ঢুল, রবি কুমারদের দেখা হবে কি না, তা এখনও জানা যায়নি, কারণ ভারতের সিনিয়র দল এই মুহূর্তে জৈবদুর্গে রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ২০:০৬
Share:

ট্রফি নিয়ে ভারতীয় দল। ছবি টুইটার

অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের জন্য আর্থিক পুরস্কারের কথা আগেই ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এ বার জানা গেল, গোটা দল এবং সমস্ত সাপোর্ট স্টাফকে সংবর্ধনা দিতে চলেছে তারা। শনিবার ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে জেতার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

শনিবার ম্যাচের পর গায়ানায় ভারতীয় হাইকমিশনার কেজে শ্রীনিবাস গোটা দলকে ডেকেছিলেন। সেখানে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার স্থানীয় সময় সন্ধেবেলা ভারতের উদ্দেশে রওনা দেওয়ার কথা দলের। প্রথমে আমস্টারডাম এবং তারপরে বেঙ্গালুরু হয়ে আমদাবাদে আসবে গোটা দল। এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলতে আমদাবাদে রয়েছে ভারতের সিনিয়র দল। তবে বিরাট কোহলী, রোহিত শর্মার সঙ্গে যশ ঢুল, রবি কুমারদের দেখা হবে কি না, তা এখনও জানা যায়নি, কারণ ভারতের সিনিয়র দল এই মুহূর্তে জৈবদুর্গে রয়েছে।

বোর্ডের এক সূত্র বলেছেন, “ছেলেদের খুব কঠিন সময় গিয়েছে। টানা ক্রিকেট খেলেছে ওরা। এখন ওদের বিশ্রাম দরকার। তাই ভারতে ফেরার পরে আগে বিশ্রামের ব্যবস্থা করা হবে।”

Advertisement

তবে ম্যাচ জেতার পর ভারতীয় ক্রিকেটারদের উচ্ছ্বাস বাঁধ মানেনি। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কার্টলে অ্যামব্রোজের সঙ্গে ছবি তোলেন ক্রিকেটাররা। এর পর কোচ, সাপোর্ট স্টাফ এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণের সঙ্গেও ছবি তুলতে দেখা যায়। পরে তাঁরা গায়ানায় গিয়ে ভারতীয় হাই কমিশনার কেজে শ্রীনিবাসের সঙ্গে দেখা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন