Virat Kohli

Virat Kohli: নিউজিল্যান্ডকে হারিয়ে হোটেলে ফেরার পথে ভক্তের ইচ্ছাপূরণ কোহলীর, দেখুন ভিডিয়ো

মুম্বইয়ে নিউজিল্যান্ডকে ৩৭২ রানের রেকর্ড ব্যবধানে হারায় ভারত। কানপুর টেস্ট ড্র হওয়ার পরে মুম্বইয়ে জিতে সিরিজ পকেটে পুরে নেন কোহলীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ১৪:৩৩
Share:

বিরাট শুভেচ্ছা ফাইল চিত্র।

ঘটনার কিছু ক্ষণ আগেই ম্যাচ জিতেছে ভারত। সিরিজ জয়ের উৎসবের পরে হোটেলে ফেরার পালা। আর সেই যাত্রাপথেই এক ভক্তের ইচ্ছাপূরণ করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলী। ভক্তের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন তিনি।

Advertisement

খেলা চলাকালীন একটি পোস্টার হাতে অনেক ক্ষণ ধরে গ্যালারিতে দাঁড়িয়ে ছিলেন এক যুবক। সেই পোস্টারে লেখা, ‘আজ আমার জন্মদিন’। ম্যাচ শেষে স্টেডিয়ামের লবিতেও দাঁড়িয়ে ছিলেন ওই যুবক। ফেরার পথে সেটি লক্ষ্য করেন কোহলী। সঙ্গে সঙ্গে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পুরো ঘটনা দেখানো হয় টেলিভিশনে। কোহলীর কাছে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আপ্লুত সেই ভক্ত।

যুবকের নাম বীনেশ প্রভু। টুইট করে সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘বিরাট কোহলী আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আপনার বিশেষ দিনে আপনার সব থেকে প্রিয় ক্রিকেটার যখন শুভেচ্ছা জানান, ভারত ম্যাচ জেতে ও আপনাকে টেলিভিশনে দেখানো হয়, তা হলে তার থেকে ভাল কিছু হতে পারে না। বিরাট, আপনাকে ভালবাসি। সব থেকে ভাল মানুষ...’

Advertisement

মুম্বইয়ে নিউজিল্যান্ডকে ৩৭২ রানের রেকর্ড ব্যবধানে হারায় ভারত। কানপুর টেস্ট ড্র হওয়ার পরে মুম্বইয়ে জিতে সিরিজ পকেটে পুরে নেন কোহলীরা। সেই সঙ্গে টেস্টের ক্রমতালিকায় শীর্ষস্থানে পৌঁছে যায় ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন