Virat Kohli

Virat Kohli: প্রস্তুতি ম্যাচে রান পেয়ে আর তর সইছে না কোহলীর!

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে দুই ইনিংসে যথাক্রমে ৩৩ ও ৬৭ রান করেছেন বিরাট কোহলী। এ বার বার্মিংহ্যামে নামার অপেক্ষায় তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৭:৫১
Share:

প্রস্তুতি ম্যাচে রান পেয়েছেন কোহলী ছবি: টুইটার

আর তর সইছে না বিরাট কোহলীর। বার্মিংহ্যামে নামতে মুখিয়ে রয়েছেন তিনি। লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ এখনও শেষ হয়নি। তার মধ্যেই টুইট করেছেন কোহলী। লিখেছেন, ‘ধন্যবাদ লেস্টার। বার্মিংহ্যামের অপেক্ষায়।’

Advertisement

প্রস্তুতি ম্যাচে প্রথম ইনিংসে ৩৩ রান করেছেন কোহলী। চারটি চার ও একটি ছক্কা মেরেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ৩৩ রানের মাথায় রোমান ওয়াকারের একটি ভিতরের দিকে ঢুকে আসা বল প্যাডে লাগায় তাঁকে এলবিডব্লিউ দেন আম্পায়ার। এই সিদ্ধান্তে খুশি হতে পারেননি কোহলী।

দ্বিতীয় ইনিংসে সাত নম্বরে ব্যাট করতে নামেন কোহলী। ছন্দে ছিলেন তিনি। পাঁচটি চার ও দু’টি ছক্কার সাহায্যে অর্ধশতরান করেন। ৬৭ রান করে যশপ্রীত বুমরার বলে আউট হন তিনি।

Advertisement

২০১৯ সালের অক্টোবর মাসের পর থেকে শতরান নেই কোহলীর ব্যাটে। কয়েকটি অর্ধশতরান করলেও তিন অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ইংল্যান্ডের বিরুদ্ধে বার্মিংহ্যামে রানের খরা কাটাতে চাইছেন কোহলী। মাঠে নামতে আর তর সইছে না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন