Virat Kohli

Virat Kohli: পঞ্জাবিতে গুয়ার্দিওলাকে বার্তা কোহলীর, জবাব দিলেন ভিকি কৌশল

সুদূর দক্ষিণ আফ্রিকায় বসে যে ম্যাঞ্চেস্টার সিটির খেলা দেখছেন কোহলী, তা বোঝাই যাচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ২২:০৩
Share:

ম্যান সিটির জার্সি পরে কোহলী। ছবি ইনস্টাগ্রাম

ভারতীয় দলের জার্সি ছেড়ে ফেললেন বিরাট কোহলী। তার বদলে গায়ে উঠল ম্যাঞ্চেস্টার সিটির আকাশী নীল জার্সি। সঙ্গে সিটির কোচ পেপ গুয়ার্দিওলার জন্য ভিডিয়ো বার্তা। সেটিও পঞ্জাবিতে।

Advertisement

সুদূর দক্ষিণ আফ্রিকায় বসে যে ম্যাঞ্চেস্টার সিটির খেলা দেখছেন কোহলী, তা বোঝাই যাচ্ছে। গুয়ার্দিওলাকে পঞ্জাবিতে কোহলী বলেছেন, ‘পেপ, বহত বড়িয়া চল রহা হ্যায় কাম। তু কম কিচেয়া হ্যায় ম্যান সিটি চ, রুকনা নেহি হাঁ, ঠিক হ্যায়। ইস ভারি ভি টাইটল লাইকে জানা হ্যায়।’ অর্থাৎ, ‘পেপ, দারুণ এগোচ্ছ তোমরা। ম্যাঞ্চেস্টার সিটিকে তুমি বদলে দিয়েছ। এখনই থেমো না, হ্যাঁ। এ বারও ট্রফি জিততে হবে।’

কোহলীর বার্তা দেখে আবার সেখানে পোস্ট করেছেন ক্যাটরিনা কইফকে সদ্য বিয়ে করা ভিকি কৌশল। এই অভিনেতা লিখেছেন, ‘কম কিচেয়া আ।’ এক ভক্ত জানতে চেয়েছেন, এর অর্থ কী? তার জবাবে আর একজন লিখেছেন, ‘এর মানে, এখন পুরো দমে কাজ চলছে।’

Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটি এখন শীর্ষে রয়েছে। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৪৪। এর পর রয়েছে লিভারপুল (১৭ ম্যাচে ৪০), চেলসি (১৮ ম্যাচে ৩৮)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন