Sourav Ganguly

Sourav-Virat: বিরাটের ‘অ্যাটিটিউড’ আমার ভাল লাগে, তবে ও বড্ড ঝগড়া করে, বলছেন সৌরভ

বিশ্বকাপের আগে টি২০ অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েছিলেন কোহলী। সেই সময় সৌরভ জানিয়েছিলেন তিনি নিজে কোহলীকে অধিনায়কত্ব না ছাড়ার জন্য বলেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ২২:০৯
Share:

বিরাট কোহলী এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

বিরাট কোহলীর ‘অ্যাটিটিউড’ ভাল লাগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু ভারতের টেস্ট অধিনায়ক বড্ড ঝগড়া করেন বলে মনে করেন ভারতীয় বোর্ডের প্রধান।

Advertisement

ক্রিকট্র্যাকার নামক একটি ওয়েবসাইট জানিয়েছে গুরুগ্রামে একটি অনুষ্ঠানে সৌরভকে প্রশ্ন করা হয়, কোন ক্রিকেটারের ‘অ্যাটিটিউড’ সব চেয়ে ভাল? উত্তরে সৌরভ বলেন, ‘‘কোহলীর ‘অ্যাটিটিউড’ আমার ভাল লাগে, তবে ও বড্ড ঝগড়া করে।’’

ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে বোর্ড বনাম কোহলী বিতর্ক তুঙ্গে। টি-টোয়েন্টি ক্রিকেটে অধিনায়কত্ব ছাড়া নিয়ে কোহলী বলেছিলেন এ ব্যাপারে বোর্ড কোনও আপত্তি জানায়নি। কিন্তু সৌরভ জানিয়েছিলেন তিনি নিজে কোহলীকে টি-টোয়েন্টি অধিনায়কত্ব না ছাড়ার জন্য বলেছিলেন।

Advertisement

দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে সাংবাদিক বৈঠক করেছিলেন কোহলী। এক দিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকে তাঁকে সরানো নিয়ে কোহলী বলেছিলেন, ‘‘টেস্ট দল নির্বাচনের ৯০ মিনিট আগে আমাকে ফোন করেন নির্বাচকরা। পাঁচ নির্বাচক আমাকে জানান আমি আর এক দিনের দলের অধিনায়ক থাকছি না। উত্তরে আমি বলি, ঠিক আছে।’’ অথচ সৌরভ জানিয়েছিলেন, এ ব্যাপারে কোহলীর সঙ্গে তাঁর কথা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন