BCCI

India vs South Africa 2021-22: দক্ষিণ আফ্রিকায় অনুশীলনে নেমে পড়লেন কোহলীরা, নতুন খেলায় মাতল ভারতীয় দল

দক্ষিণ আফ্রিকায় গিয়ে অনুশীলনে নেমে পড়ল ভারতীয় দল। টেস্ট সিরিজ শুরুর আগে শনিবারই ছিল তাদের প্রথম অনুশীলন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ২০:০৯
Share:

অনুশীলনে দ্রাবিড়ের সঙ্গে ভারতীয় দল। ছবি টুইটার

দক্ষিণ আফ্রিকায় গিয়ে অনুশীলনে নেমে পড়ল ভারতীয় দল। টেস্ট সিরিজ শুরুর আগে শনিবারই ছিল তাদের প্রথম অনুশীলন। সেই ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। জোহানেসবার্গের সুপারস্পোর্ট পার্কে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক বিরাট কোহলীকে দেখা যাচ্ছে ‘ফুটভলি’ খেলতে।

Advertisement

কোহলী নিজেও একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে লিখেছেন, ‘প্রথম সেশনের অনুশীলন শেষ।’ ছবিতে কোহলীর সঙ্গে উমেশ যাদব, মহম্মদ সিরাজ, ইশান্ত শর্মা, জয়ন্ত যাদব, রবিচন্দ্রন অশ্বিন এবং চেতেশ্বর পুজারাকে দেখা গিয়েছে।

ভিডিয়োয় প্রথমে কোহলী, দ্রাবিড়কে দৌড়তে দেখা যাচ্ছে। এরপর তাঁরা শরীরচর্চা করেন। তারপরেই একে অপরের বিরুদ্ধে ফুটভলি খেলায় মত্ত হয়ে পড়েন। ফুটভলি খেলা অনেকটা টেনিসের মতোই। এখানে টেনিসের মতোই মাঝখানে একটি নেট থাকে। তার দু’দিকে থাকেন খেলোয়াড়রা। হাত বাদে শরীরের যে কোনও অংশের সাহায্যে ফুটবলকে ও পারে পাঠানোই নিয়ম।

Advertisement

আগামী ২৬ ডিসেম্বর থেকে সেঞ্চুরিয়নে প্রথম টেস্ট শুরু হচ্ছে। কোহলীরা জোহানেসবার্গে একটি রিসর্টে রয়েছেন। করোনার জন্য কড়াকড়ির কারণে সেখানে ভারত ছাড়া আর কোনও দল নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন