Pakistan Cricket

মাঠেই জড়িয়ে ধরে চুমু পাক ক্রিকেটারের! বাবরের সতীর্থের কীর্তি প্রকাশ্যে

জোরে বোলার চুমু খাওয়ার পর অশান্তির সম্ভাবনা তৈরি হয়। বাবর-সহ অন্য ক্রিকেটাররা ছুটে এসে পরিস্থিতি সামাল দেন। বড় কোনও অশান্তি হয়নি এই ঘটনাকে কেন্দ্র করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:১৮
Share:

পাকিস্তান সুপার লিগে মাঠেই জড়িয়ে ধরে চুমু বাবরের সতীর্থের। ছবি: টুইটার।

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জ়ালমির সঙ্গে খেলা চলছিল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের। সেই ম্যাচের মাঝেই প্রকাশ্যে চুমু খেলেন পাকিস্তানের জোরে বোলার ওয়াহাব রিয়াজ়। কোনও মহিলাকে নয়। তিনি চুমু খেলেন প্রতিপক্ষের ব্যাটার মার্টিন গাপ্টিলকে।

Advertisement

কোয়েট্টার হয়ে আগ্রাসী মেজাজে ব্যাট করছিলেন ইংল্যান্ডের ওপেনিং ব্যাটার। ৮ বলে ২১ রান করে প্রতিপক্ষের উপর চাপ তৈরি করেছিলেন গাপ্টিল। ইনিংসের চতুর্থ ওভারের পঞ্চম বলে রিয়াজ়ের শর্ট লেংথের বল পুল করতে যান গাপ্টিল। বলের সঙ্গে ব্যাটের সংযোগ ঠিক মতো হয়নি। ব্যাটের কানায় লেগে ক্যাচ উঠে যায়। বোলার রিয়াজ় নিজেই ক্যাচ ধরেন। তার পরই তিনি ছুটে যান গাপ্টিলের কাছে। প্রতিপক্ষ ব্যাটারকে জড়িয়ে ধরেন। উইকেট পাওয়ার আনন্দে গাপ্টিলের হেলমেটে চুমু খান পাক জোরে বোলার।

রিয়াজ়ের এমন উচ্ছ্বাসে অবশ্য খুশি হননি গাপ্টিল। তাঁর মুখে বিরক্তির ছাপ দেখা যায়। তিনি প্রতিবাদ করেন। রিয়াজ়কে সরিয়ে দিতেও দেখা যায় তাঁকে। অশান্তি অবশ্য বেশি দূর গড়ায়নি। বাবর আজ়ম-সহ অন্য ক্রিকেটাররা ছুটে এসে গাপ্টিলকে শান্ত করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যায়নি। গাপ্টিল খুশি না হলেও, রিয়াজ়ের অভিনব এই উচ্ছ্বাস প্রকাশে মজা পয়েছেন অনেকেই। সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়েছে গাপ্টিলের হেলমেটে রিয়াজ়ের চুমু খাওয়ার ভিডিও। রিয়াজ় ওই একটি উইকেট-ই পেয়েছেন এই ম্যাচে।

Advertisement

গাপ্টিলকে দ্রুত আউট করেও অবশ্য লাভ হয়নি পেশোয়ারের। প্রথমে ব্যাট করে ২ উইকেটে ২৪০ রান তুলেও লাভ হয়নি বাবরের দলের। পাক অধিনায়ক করেন ৬৫ বলে ১১৫ রান। মারেন ১৫টি চার এবং ৩টি ছক্কা। কোয়েট্টার হয়ে ৬৩ বলে ১৪৫ রানের ইনিংস খেলেন অপর ওপেনার জেসন রয়। ইংল্যান্ডের ব্যাটার ২০টি চার এবং ৫টি ছক্কা দিয়ে সাজান নিজের ইনিংস। তাঁর আগ্রাসী ব্যাটিংয়ের সুবাদে ১০ বল বাকি থাকতেই ২ উইকেটে ২৪৩ রান করে কোয়েট্টা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন