India vs South Africa 2021-22

India vs South Africa 2021-22: করোনা আক্রান্ত ওয়াশিংটন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজে অনিশ্চিত

বুধবার দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ভারতীয় দলের। সূত্রের খবর, মুম্বইতে রয়েছেন ওয়াশিংটন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৬:১৯
Share:

অনিশ্চিত ওয়াশিংটন। —ফাইল চিত্র

করোনা আক্রান্ত ওয়াশিংটন সুন্দর। এর ফলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে খেলতে পারবেন কি না সেই নিয়ে প্রশ্ন উঠেছে। ২২ বছরের এই স্পিনারের দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ছিল। ১৯ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজে হয়তো খেলতে পারবেন না তিনি।

বুধবার দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ভারতীয় দলের। সূত্রের খবর, মুম্বইতে রয়েছেন ওয়াশিংটন। তবে দলের বাকিদের সঙ্গে রয়েছেন কি না তা নিশ্চিত নয়। শেষ ১০ মাসে ভারতের হয়ে খেলতে নামেননি ওয়াশিংটন। বিজয় হজারে ট্রফিতে তামিলনাড়ুর হয়ে খেলেছেন তিনি। তার পরেই ভারতের হয়ে একদিনের দলে খেলার জন্য ডাক পান। যদিও করোনার কারণে তা সম্ভব হবে না বলেই মনে করা হচ্ছে।

Advertisement

তবে এখনই তাঁর বদলে অন্য কারও নাম ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। কিছু দিন আগে করোনা আক্রান্ত হন ওয়াশিংটন। সেই জন্য আপাতত দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাবেন না তিনি।

লোকেশ রাহুলের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে ভারত। ওয়াশিংটন ছাড়াও দলে স্পিনার হিসাবে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চহাল। ১৯, ২১ এবং ২৩ জানুয়ারি তিনটি ম্যাচ খেলবে ভারত এবং দক্ষিণ আফ্রিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন