Ruturaj Gaikwad

বিয়ে করছেন ধোনির দলের রুতুরাজ গায়কোয়াড়, ক্রিকেট খেলতেন হবু স্ত্রীও

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে সুযোগ পেয়েছিলেন। কিন্তু বিয়ে করবেন বলে বোর্ডের কাছে ছুটি চেয়েছেন রুতুরাজ। তাঁর স্ত্রী কী করেন জানেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:৪৩
Share:

আইপিএল ট্রফি নিয়ে হবু স্ত্রীর সঙ্গে রুতুরাজ। ছবি: ইনস্টাগ্রাম

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে সুযোগ পেয়েছিলেন। কিন্তু বিয়ে করবেন বলে বোর্ডের কাছে ছুটি চেয়েছেন। আইপিএল ফাইনাল জেতার পর চেন্নাই দলের রুতুরাজ গায়কোয়াড়ের হবু স্ত্রীকে দেখা গিয়েছে। কিন্তু রুতুরাজের হবু স্ত্রী কে, তিনি কী করেন, সে সম্পর্কে ক্রিকেটপ্রেমীদের কৌতূহল তৈরি হয়েছে।

Advertisement

রুতুরাজের হবু স্ত্রীর নাম উৎকর্ষা পওয়ার। আইপিএল ফাইনাল দেখতে স্টেডিয়ামে হাজির ছিলেন তিনি। ম্যাচের পর সাজঘরে ধোনি এবং রুতুরাজের সঙ্গে ছবিও তুলেছেন। সেই ছবি সমাজমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

উৎকর্ষা নিজে এক সময় মহারাষ্ট্রের হয়ে ক্রিকেট খেলেছেন। তিনি অলরাউন্ডার ছিলেন। ডান হাতে ব্যাট করতেন। জোরে বোলিং করতেন। প্রায় দেড় বছর আগে শেষ বার রাজ্য দলের হয়ে খেলেছেন তিনি। মহিলাদের এক দিনের ট্রফিতে ২০২১ সালের ১৫ নভেম্বর তিনি পঞ্জাবের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেন।

Advertisement

১৯৯৮ সালের ১৩ অক্টোবর জন্ম উৎকর্ষার। ক্রিকেট ছেড়ে এখন পুণের একটি বেসরকারি সংস্থায় পড়াশোনা করছেন তিনি। আগামী ৩ জুন দু’জনের বিয়ে হওয়ার কথা।

চলতি আইপিএলে ১৬ ম্যাচে ৬৯০ রান করেছেন রুতুরাজ। আইপিএলের ছন্দ দেখেই তাঁকে বিশ্ব টেস্ট ফাইনালের দলে নেওয়া হয়। কিন্তু ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন