Wriddhiman Saha

নতুন সংসারে পা দিয়েও মধ্যমণি বাংলা ছেড়ে চলে যাওয়া উইকেটরক্ষক

ত্রিপুরা দলের হয়ে খেলতে নামবেন ঋদ্ধি এবং সুদীপ। বাংলার ক্রিকেট সমর্থকদের নজর যে তাঁদের দিকেও থাকবে, তা বলাই যায়। ত্রিপুরার প্রথম ম্যাচ ১১ অক্টোবর। গোয়ার বিরুদ্ধে খেলবে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ২৩:০৬
Share:

সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেন ঋদ্ধি। —ফাইল চিত্র

বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে খেলতে গিয়েছেন ঋদ্ধিমান সাহা। সেটাই এখন তাঁর নতুন সংসার। দলের মেন্টরও তিনি। পেতে পারেন নেতৃত্বের দায়িত্বও। ঋদ্ধি যে নতুন মরসুমে চ্যালেঞ্জ নেওয়ার জন্য তৈরি আছেন তা জানিয়ে দিলেন নিজেই।

Advertisement

সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেন ঋদ্ধি। সেখানে দেখা যাচ্ছে ত্রিপুরা দলের সকলে রয়েছেন। মধ্যমণি ঋদ্ধিমান। রয়েছেন সুদীপ চট্টোপাধ্যায়। যিনিও এ বার বাংলা ছেড়ে ত্রিপুরা দলে যোগ দিয়েছেন। সেই ছবিতে ঋদ্ধি লেখেন, “নতুন মরসুম, নতুন চ্যালেঞ্জ।” এই মরসুমে ত্রিপুরার হয়ে খেলার জন্য তিনি যে তৈরি তা বুঝিয়ে দিতে চাইলেন ঋদ্ধি? এমনটাই মনে করছেন তাঁর সমর্থকরা।

বাংলার এক কর্তার সঙ্গে মনোমালিন্য হয় ঋদ্ধির। সেই অভিমানে দল ছাড়েন তিনি। ভারতীয় দলেও যে তাঁর আর জায়গা হবে না সেটাও জানিয়ে দেওয়া হয়েছে তাঁকে। এমন অবস্থায় ক্রিকেট খেলতে ভালবাসেন বলেই খেলে যেতে চান ঋদ্ধি। আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে দারুণ ছন্দে ছিলেন তিনি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ত্রিপুরার হয়ে সেই ছন্দ ধরে রাখতে চাইবেন বাংলার ‘প্রাক্তন’ উইকেটরক্ষক।

Advertisement

ঋদ্ধির মতোই বাংলা ছেড়েছেন সুদীপ। তিনি বাংলা দলে জায়গা পাচ্ছিলেন না। ভাল খেলার পরেও জায়গা না পেয়ে অভিমানে রাজ্য ছাড়েন সুদীপ। ত্রিপুরা দলের হয়ে খেলতে নামবেন তাঁরা। বাংলার ক্রিকেট সমর্থকদের নজর যে তাঁদের দিকেও থাকবে, তা বলাই যায়। ত্রিপুরার প্রথম ম্যাচ ১১ অক্টোবর। গোয়ার বিরুদ্ধে খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন