Yuvraj Singh

যুবরাজের বাড়িতে চুরি, উধাও নগদ টাকা এবং গয়না, সন্দেহের তালিকায় দুই পরিচারক

চুরি হয়ে গেল যুবরাজ সিংহের বাড়িতে। পঞ্চকুলায় ভারতের প্রাক্তন ক্রিকেটারের যে বাড়ি রয়েছে সেখানেই চুরি হয়েছে। পুলিশ জানিয়েছে, নগদ ৭৫ হাজার টাকা এবং বিভিন্ন ধরনের গয়না খোয়া গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫৮
Share:

যুবরাজ সিংহ। — ফাইল চিত্র।

চুরি হয়ে গেল যুবরাজ সিংহের বাড়িতে। পঞ্চকুলায় ভারতের প্রাক্তন ক্রিকেটারের যে বাড়ি রয়েছে সেখানেই চুরি হয়েছে। পুলিশ জানিয়েছে, নগদ ৭৫ হাজার টাকা এবং বিভিন্ন ধরনের গয়না খোয়া গিয়েছে। বাড়ির দুই পরিচারকের দিকে সন্দেহের আঙুল উঠেছে। ছ’মাসে আগে চুরির ঘটনা টের পাওয়া গেলেও অভিযোগ দায়ের হয়েছে শুক্রবার।

Advertisement

যুবরাজের মা শবনম জানিয়েছেন, বাড়ি দেখাশোনা করার লোক ললিতা দেবী এবং রান্নার লোক বিহারের সিলদার পাল সন্দেহের তালিকায় রয়েছেন। তিনি ২০২৩-এর সেপ্টেম্বর থেকে গুরুগ্রামের অন্য বাড়িতে রয়েছেন। গত বছরের ৫ অক্টোবর সেক্টর ফাইভের বাড়িতে ফেরার পর তিনি বুঝতে পারেন, নগদ ৭৫ হাজার টাকা এবং দু’তলার কাবার্ডের মধ্যে থাকা বেশ কিছু জিনিস নেই।

প্রথমেই তিনি পুলিশের দ্বারস্থ হননি। ব্যক্তিগত ভাবে তদন্ত করিয়ে জিনিসগুলি খুঁজে বার করার চেষ্টা করেন। সাফল্য না পেয়ে তিনি শুক্রবার রাতে থানায় অভিযোগ জানান তিনি। শবনম এটাও জানিয়েছেন, দীপাবলির উৎসবে বাড়ি ফিরে গিয়েছিলেন ললিতা দেবী এবং সিলদার দু’জনেই। তার পরে আর কেউই ফেরেননি।

Advertisement

শবনমের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করছে। মনসা দেবী থানার দায়িত্বপ্রাপ্ত কর্তা সংবাদমাধ্যমকে কোনও তথ্য দিতে চাননি। তিনি বলেছেন, “যদি সংবাদমাধ্যমকে সব জানিয়ে দিই তা হলে চোরেদের ধরব কী করে?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন