Sachin Tendulkar

সচিন, রায়না থেকে অশ্বিন, শ্রেয়স বর্ষবরণে মাতলেন ক্রিকেটাররা

করোনা সংক্রমণের কথা মাথায় রেখে অনেকেই সোশ্যাল মিডিয়াকে বেছে নিলেন উৎসব পালনের জন্য। সেখানেই সমর্থকদের উদ্দেশে বার্তা দিলেন সচিন তেন্ডুলকর, সুরেশ রায়নারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৮:০০
Share:

নববর্ষে সচিন, রায়না। ছবি: সোশ্যাল মিডিয়া

শেষ ২০২০। নতুন বছরকে স্বাগত জানাতে বাঁধ ভাঙা উৎসব। তবে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে অনেকেই সোশ্যাল মিডিয়াকে বেছে নিলেন উৎসব পালনের জন্য। সেখানেই সমর্থকদের উদ্দেশে বার্তা দিলেন সচিন তেন্ডুলকর, সুরেশ রায়নারা।

Advertisement

সচিন নিজের হাসি মুখের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘নতুন শুরু। আশা করি ২০২১ অনেক বেশি সুরক্ষিত এবং খুশির হবে। গত বছর থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার সময়। প্রকৃতিকে অবহেলা করলে চলবে না। সম্পর্ককে দাম দিতে শিখতে হবে, প্রিয় মানুষ, পরিবারের সঙ্গে থাকতে হবে’। কুমার সঙ্গকারাও তাঁর ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন নতুন বছরের।

ভারতের ওপেনার শিখর ধওয়ন টুইট করে লিখেছেন, ‘২০২০ আমাদের শিখিয়েছে নিজেদের চিনতে, অন্যদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাতে। আমি কৃতজ্ঞ পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে এবং যে খেলাটা ভালবাসি সেটা খেলতে পেরে। এবার ২০২১’। তরুণ ভারতীয় ক্রিকেটার এবং ধওয়নের আইপিএল দলের অধিনায়ক শ্রেয়স আইয়ারও মনে করেন ২০২০ সাল তাঁকে নিজেকে চিনতে শিখিয়েছে। শ্রেয়স জানিয়েছেন যে নতুন বছরের জন্য তিনি তৈরি। সুরেশ রায়না হাসি মুখে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: দলে এসেই পূজারাকে সরিয়ে সহ-অধিনায়ক রোহিত শর্মা

আরও পড়ুন: রাজনাথকে চিঠি বাবুলের, কলকাতা ময়দান বন্ধ না রাখার আর্জি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন