Christiano Ronaldo

'আমার গোলটাই কিন্তু অনেক ভাল ছিল'

গত মরসুমের সেরা গোলের জন্য পুরস্কার পেয়েছেন লিভারপুলের মহম্মদ সালাহ। লড়াইয়ে ছিলেন সিআর সেভেনও। কিন্তু, সেরার শিরোপা তিনি পাননি। যা মানতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৩৬
Share:

জুভেন্তাসের জার্সিতে মানিয়ে নিয়েছেন রোনাল্ডো। ছবি: এএফপি।

মহম্মদ সালাহ-র গোলও ভাল। তবে সেরা গোল আমারই। সোজাসুজি জানিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যা নতুন বিতর্কের জন্ম দিল ফুটবলমহলে।

Advertisement

প্রসঙ্গত, গত মরসুমের সেরা গোলের জন্য পুরস্কার পেয়েছেন লিভারপুলের মহম্মদ সালাহ। লড়াইয়ে ছিলেন সিআর সেভেনও। কিন্তু, সেরার শিরোপা তিনি পাননি। যা মানতে পারছেন না রোনাল্ডো। নতুন মরসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়া সাত নম্বর জার্সির মালিক মনে করেন, বছরের সেরা গোলটা তাঁর নিজেরই।

গত মরসুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্তান্সের বিরুদ্ধে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনাল্ডো। আর সালাহ-র গোল এসেছিল প্রিমিয়ার লিগে লিভারপুলের হয়ে এভার্টনের বিরুদ্ধে।

Advertisement

আরও পড়ুন: যে কারণে বিরাটের বদলে রোহিত শর্মাকে ওয়ান ডে অধিনায়ক করা উচিত​

আরও পড়ুন: বাদ এশিয়া কাপের সেরা ধওয়ন, দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের টেস্ট স্কোয়াড​

এই প্রসঙ্গে ৩৩ বছর বয়সী রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘সালাহ যোগ্য ফুটবলার হিসেবেই পুরস্কার পেয়েছে। তবে সত্যি কথাটা হচ্ছে, আমার গোলটাই সেরা।’’

দিন কয়েক আগে লন্ডনে ফিফার বর্ষসেরাদের পুরস্কার দেওয়ার অনুষ্ঠানে রোনাল্ডো যাননি। তবে ইন্সটাগ্রামে তিনি অভিনন্দন জানিয়েছেন এ বারের সেরা প্রাক্তন সতীর্থ লুকা মদ্রিচকে। সঙ্গে লিখেছেন, ‘‘পুরস্কার পুরস্কারই। আমি অনেক পেয়েছি। যদিও পুরস্কার জেতার জন্য ফুটবল খেলি না। খেলি ম্যাচ জিততে।’’

তিনি আরও লিখেছেন, “আমি একেবারেই হতাশ নই। জীবন এমনই। কখনও আপনি জিতবেন, কখনও আপনি হারবেন। আমার ভাল লেগেছে যে, ১৫ বছরের কেরিয়ারে সবসময়ই পারফরম্যান্সে ধারাবাহিক থেকেছি।”

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন