চিন্তিত নন রোনাল্ডো

স্পেনের আদালতে রোনাল্ডোর নামে অভিযোগ ২০১১-১৪ এই তিন বছরে তিনি কর ফাঁকি দিয়েছেন ১৪.৭ মিলিয়ন ইউরো। বুধবার যে অভিযোগ উড়িয়ে রোনাল্ডোর বলেছেন, ‘‘এর মধ্যে লুকোছাপার কিছু নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জুন ২০১৭ ০৪:৩৭
Share:

অবসরে: চ্যাম্পিয়নদের সঙ্গে। বুধবার ছবি টুইট করে লিখলেন রোনাল্ডো।

তাঁর নামে ওঠা কর ফাঁকি দেওয়ার অভিযোগ পুরোপুরি অস্বীকার করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শুধু তাই নয়, কর ফাঁকি বিতর্কের মাঝেই সিআর সেভেন-এর পাশে দাঁড়াল তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদ।

Advertisement

স্পেনের আদালতে রোনাল্ডোর নামে অভিযোগ ২০১১-১৪ এই তিন বছরে তিনি কর ফাঁকি দিয়েছেন ১৪.৭ মিলিয়ন ইউরো। বুধবার যে অভিযোগ উড়িয়ে রোনাল্ডোর বলেছেন, ‘‘এর মধ্যে লুকোছাপার কিছু নেই। বা কিছু গোপন করারও কোনও অভিপ্রায় নেই।’’ এমনকি রোনাল্ডোর তরফে তাঁর ম্যানেজমেন্ট সংস্থাও একই দাবি করে।

এমনকি রোনাল্ডোর ক্লাব রিয়াল মাদ্রিদও এ দিন জানিয়ে দিয়েছে, রোনাল্ডোর প্রতি তাদের পূর্ণ আস্থা রয়েছে। রিয়ালের তরফে প্রকাশিত বিবিৃতিতে বলা হয়, ‘রোনাল্ডোর পাশেই রয়েছে ক্লাব। কারণ, রোনাল্ডো আইন মেনেই চলে এসেছে এতদিন। ক্লাব আশাবাদী, ওর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন তা প্রমাণ করতে পারবে রোনাল্ডো’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন