খুদে ভক্তের স্বপ্নপূরণ করলেন রোনাল্ডো

ম্যাচ খেলতে পর্তুগাল এখন বুদাপেস্তে। নিজের ব্যস্ত সূচির মধ্যেও সময় বার করে নিয়ে বিশেষ ভাবে সক্ষম এই বাচ্চার সঙ্গে দেখা করেন রোনাল্ডো। পরে সেই ছবি পর্তুগাল টিমের সরকারি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্টও করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭ ০৪:২২
Share:

ব্যতিক্রম: খুদে ভক্তের সঙ্গে রোনাল্ডো। ছবি: ইনস্টাগ্রাম।

দিন কয়েক আগে প্রাক বিশ্বকাপ ম্যাচ খেলতে নামার আগে লিওনেল মেসি তাঁর এক খুদে ভক্তের স্বপ্ন পূরণ করেছিলেন। এ বার হাঙ্গেরির বিরুদ্ধে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ যোগত্যা অর্জন পর্বের ম্যাচে নামার আগে একই ভাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও তাঁর এক খুদে ভক্তের ইচ্ছাপূরণ করলেন।

Advertisement

ম্যাচ খেলতে পর্তুগাল এখন বুদাপেস্তে। নিজের ব্যস্ত সূচির মধ্যেও সময় বার করে নিয়ে বিশেষ ভাবে সক্ষম এই বাচ্চার সঙ্গে দেখা করেন রোনাল্ডো। পরে সেই ছবি পর্তুগাল টিমের সরকারি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্টও করা হয়। যেখানে লেখা হয়েছে ‘এই খুদে ভক্ত তার আইডলের সঙ্গে দেখা করতে চেয়েছিল। ফুটবল যখন মাঠের বাইরে গিয়েও ম্যাজিক দেখায়।’

এর আগের ম্যাচেই ফ্যারো আইল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে এসেছে পর্তুগাল। যে ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন রোনাল্ডো। যে হ্যাটট্রিক করে আন্তর্জাতিক ম্যাচে গোল করার ক্ষেত্রে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে-কেও টপকে যান তিনি। চলে আসেন প্রথম পাঁচ গোল স্কোরারের মধ্যে।

Advertisement

ওয়েলসের স্বপ্ন: অস্ট্রিয়ার বিরুদ্ধে ওয়েলসকে ১-০ জিতিয়ে বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে দলকে টিকিয়ে রাখলেন জীবনের প্রথম ম্যাচ খেলতে নামা বেন উ়ডবার্ন। দ্বিতীয়ার্ধে পরিবর্ত ফুটবলার হিসেবে নেমে মাত্র চার মিনিটের মধ্যে গোল করে যান ১৭ বছর বয়সি, লিভারপুলের এই স্ট্রাইকার। এই জয়ের ফলে গ্রুপে এক নম্বরে থাকা আয়ার্ল্যান্ডের চেয়ে মাত্র দু’পয়েন্টে পিছিয়ে ওয়েলস। ম্যাচের পরে উডবার্ন বলেছেন, ‘‘বলটা দেখলাম হঠাৎ করে আমার সামনে চলে এসেছে। আমি একটুও দেরি না করে শট নিই। দলকে জেতাতে পেরে দারুণ লাগছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন