মাঠেই নামলেন না রোনাল্ডো

ম্যাচে গনসালো হিগুয়াইন,  মারিয়ো ম্যাঞ্জুকিচ, ম্যাথিয়াস ডি লিটের মতো তারকা ফুটবলাররা খেললেও এক মিনিটের জন্য মাঠে নামলেন না রোনাল্ডো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ০৪:০০
Share:

ডাগআউটে বসে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।—ছবি এএফপি।

গোটা ম্যাচে গ্যালারি থেকে ধ্বনি উঠল তাঁকে নামানোর জন্য। কিন্তু ম্যানেজার মাউরিসিয়ো সাররি রইলেন অনড়। ডাগআউটে বসে ম্যাচ দেখলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

শুক্রবার সোলে প্রাক-মরসুম প্রস্তুতি সফরে টিম কে লিগের সঙ্গে ৩-৩ গোলে ম্যাচ ড্র করেছে জুভেন্তাস। যে ম্যাচে গনসালো হিগুয়াইন, মারিয়ো ম্যাঞ্জুকিচ, ম্যাথিয়াস ডি লিটের মতো তারকা ফুটবলাররা খেললেও এক মিনিটের জন্য মাঠে নামলেন না রোনাল্ডো। সাংবাদিক সম্মেলনে সাররির দিকে প্রশ্ন উড়ে এল, কেন জুভেন্তাস মহাতারকাকে মাঠে নামানো হল না? সাররি জানিয়েছেন, ক্লান্তির হাত থেকে তাঁর দলের সেরা অস্ত্রকে বিশ্রাম দিতেই এই সিদ্ধান্ত। তিনি বলেছেন, ‘‘টানা বিমানযাত্রার ধকল রয়েছে। তার পরে মরসুম শুরু হলে টানা ম্যাচ খেলতে হবে দলকে। সেই সময় রোনাল্ডোই হবে আমাদের দলের সেরা হাতিয়ার। ফলে ওকে এখন একটু বিশ্রামে রাখতেই খেলাইনি।’’ তিনি আরও জানিয়েছেন, দলে বেশ কিছু নতুন ফুটবলারও এসেছেন। তাঁদেরও এই সফর থেকেই দেখে নিতে তিনি দলে পরিবর্তন এনেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন