Cristiano Ronaldo

করোনাভাইরাসে আক্রান্ত সতীর্থ, আপাতত জুভেন্তাসে ফিরছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

এর মধ্যেই খবর তাঁর দলের সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সতর্কতার জন্যই পর্তুগিজ মহাতারকা এখন থেকে যাচ্ছেন পর্তুগালে।

Advertisement

সংবাদ সংস্থা

লিসবন শেষ আপডেট: ১২ মার্চ ২০২০ ২১:১৯
Share:

সতীর্থ আক্রান্ত করোনাভাইরাসে। রোনাল্ডো তাই আপাতত ফিরছেন না জুভেন্তাসে।

জুভেন্তাসে ফিরতে বিলম্ব হবে। পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তা জানিয়ে দিয়েছেন জুভেন্তাস কর্তৃপক্ষকে। ইটালীয় ক্লাবে ‘সিআর সেভেন’-এর সতীর্থ ড্যানিয়েল রুগানির শরীরে থাবা বসিয়েছে করোনাভাইরাস। সেই কারণেই ‘সিআর সেভেন’ পর্তুগাল থেকে তুরিনে দেরি করে ফিরবেন বলে জানিয়েছেন।

Advertisement

মায়ের অসুস্থতার খবর পেয়ে রোনাল্ডো দেশে ফিরেছেন দিন কয়েক আগে। এর মধ্যেই খবর তাঁর দলের সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সতর্কতার জন্যই পর্তুগিজ মহাতারকা এখন থেকে যাচ্ছেন পর্তুগালে।

গত সোমবার সিরি আ-তে জুভেন্তাস ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলানকে। সেই ম্যাচে অন্যদের সঙ্গে একই ড্রেসিং রুমে ছিলেন বছর পঁচিশের ডিফেন্ডার রুগানি।

Advertisement

আরও পড়ুন: করোনা-ত্রাস: ফাঁকা মাঠে ISL ফাইনাল, ODI ।। ডার্বিও তাই?

তাঁর থেকে এই মারাত্মক সংক্রামক ভাইরাস অন্যদের মধ্যে যাতে ছড়াতে না পারে, তাই আগাম সতর্কতা হিসাবে রোনাল্ডোর বাকি সতীর্থদের আইসোলেশনে রাখা হয়েছে। আপাতত ক্লাবে না ফেরার কথা জানিয়েছেন রোনাল্ডোও।

এ দিকে সিরি আ-সহ সব ধরনের খেলা ৩ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে ইটালিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন