Cristiano Ronaldo

রোনাল্ডোর ছুড়ে ফেলে দেওয়া বাহুবন্ধনীর দাম উঠল প্রায় ৪৫ লক্ষ টাকা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৭:৪৪
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

পর্তুগালের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ছুড়ে ফেলে দেওয়া বাহুবন্ধনী নিলামে উঠল। নিলামে তার মূল্য উঠেছে ৬০,০৪২ ডলার (৪৪ লক্ষ ২ হাজার ৬৪১ টাকা)। নিলাম থেকে সংগৃহীত অর্থ খরচ হবে জটিল রোগাক্রান্ত শিশুর অস্ত্রোপচারে।

Advertisement

সার্বিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে গোল বাতিল হওয়ায় অধিনায়কের বাহুবন্ধনী ছুড়ে ফেলে সাজঘরে চলে গিয়েছিলেন রোনাল্ডো। রোনাল্ডোর ফেলে দেওয়া সেই আর্মব্যান্ড কুড়িয়ে নিয়েছিলেন দমকল কর্মী দরজে ভুকিসেভিচ।

যার চিকিৎসার জন্য টাকা খরচ হবে, সেই শিশুটি স্পাইনাল মাসকুলার অট্রোফিতে আক্রান্ত। ওই জটিল রোগাক্রান্ত শিশুর অস্ত্রোপচার-সহ ব্যয়বহুল চিকিৎসার খরচ জোগাড়ের চেষ্টা চালাচ্ছে এক সংস্থা। তারা ইতিমধ্যেই ৫ লক্ষ ইউরো তুলে দিয়েছে শিশুর পরিবারের হাতে।

Advertisement

চিকিৎসা হতে চলা শিশুর পরিবার টুইটার

সার্বিয়ার বিরুদ্ধে দুই গোলে পিছিয়ে থেকে ম্যাচটি ড্র করতে হয় পর্তুগালকে। অতিরিক্ত সময়ে সার্বিয়ান গোলরক্ষকে পরাস্ত করে বল গোলের দিকে ঠেলে উৎসব শুরু করেছিলেন রোনাল্ডো। যদিও এক ডিফেন্ডার এসে বল বের করে দেন। তবে রোনাল্ডো নিশ্চিত ছিলেন বল গোললাইন অতিক্রম করেছে। তবে তা মানতে চাননি সহকারী রেফারি। ফলে গোল বাতিল হয়। রিপ্লেতে দেখা গিয়েছে বল গোললাইন অতিক্রম করেছিল। এতেই ক্ষুব্ধ হন রোনাল্ডো। এই ম্যাচে গোললাইন প্রযুক্তি বা ভার ব্যবহার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন