Wankhede Stadium

Cyclone Tauktae: টাউটের দাপট সচিনদের বিশ্বকাপ জয়ের মঞ্চে, ব্যাপক ক্ষতি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে

শুধু ওয়েংখেড়ে নয়, ক্ষতি হয়েছে বিভিন্ন জিমখানারও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৫:১২
Share:

সেই ভেঙে পড়া সাইটস্ক্রিন। ছবি: টুইটার থেকে

ঘূর্ণিঝড় টাউটের দাপটে পড়ে গেল ওয়াংখেড়ে স্টেডিয়ামের সাইটস্ক্রিন। করোনার দাপটে মানুষ যখন আতঙ্কিত, সেই সময়েই ধেয়ে এল এই প্রাকৃতিক বিপর্যয়। সেই ছবিই দেখা গেল নেটমাধ্যমে।

Advertisement

সোমবার আছড়ে পড়ে ঘূর্ণিঝড় টাউটে। একাধিক জায়গা ক্ষতিগ্রস্ত। বাদ গেল না ওয়াংখেড়েও। ভারতের বিশ্বকাপ জয়ের মাঠের সাইটস্ক্রিনের ভাঙা ছবি দেখা গেল নেটমাধ্যমে। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুম্বই ক্রিকেট সংস্থার এক কর্তা বলেন, “ঘূর্ণিঝড়ের দাপটে ওয়াংখেড়ে স্টেডিয়ামের উত্তরদিকের স্ট্যান্ডের সাইটস্ক্রিন ভেঙে গিয়েছে। ২০১১ সালের বিশ্বকাপের সময়ও পড়ে গিয়েছিল এই সাইটস্ক্রিন। দড়ি দিয়ে ফের তুলে লাগাতে হবে।”

শুধু ওয়েংখেড়ে নয়, ক্ষতি হয়েছে বিভিন্ন জিমখানারও। জল জমে গিয়েছে সেই সব জায়গায়। মনে হচ্ছে যেন সুইমিং পুল। করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য বিভিন্ন জিমখানা ব্যবহার করা হচ্ছে। সেই ব্যবস্থাও ক্ষতিগ্রস্ত হবে বলেই মনে করছে প্রশাসনিক কর্তারা। ক্যাথলিক জিমখানার সাধারণ সচিব নরবার্ট পেরেইরা বলেন, “ওখানকার পাহারাদারদের সঙ্গে কথা হয়েছে। জল ঢুকেছে ভিতরে। ৫ জন রোগীকে একতলায় নিয়ে যাওয়া হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন