SC East Bengal

SC East Bengal: গোয়া পৌঁছে দলের সঙ্গে যোগ দিলেন এসসি ইস্টবেঙ্গল স্ট্রাইকার চিমা

নিভৃতবাসে থেকে দলের সঙ্গে অনুশীলন করতে নামবেন তিনি। ৩০ সেপ্টেম্বর গোয়া পৌঁছে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল দলের বাকি সদস্যরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১৫:৪৭
Share:

গোয়া পৌঁছে গেলেন চিমা ছবি: এসসি ইস্টবেঙ্গল

অবশেষে গোয়া পৌঁছে গেলেন এসসি ইস্টবেঙ্গল স্ট্রাইকার ড্যানিয়েল চিমা। নাইজেরিয়া থেকে ভারতে আসতে কিছুটা সমস্যায় পড়তে হয়েছিল। তবে সমস্ত সমস্যা কাটিয়ে সোমবার ষষ্ঠীর দিন গোয়া পৌঁছলেন চিমা

Advertisement

নিভৃতবাসে থেকে দলের সঙ্গে অনুশীলন করতে নামবেন তিনি। ৩০ সেপ্টেম্বর গোয়া পৌঁছে গিয়েছিলেন এসসি ইস্টবেঙ্গল দলের বাকি সদস্যরা। নিভৃতবাসে থাকাকালীন জৈব সুরক্ষা বলয় নষ্ট হওয়ায় নতুন করে নিভৃতবাস শুরু করতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। তবে সেক্ষেত্রে দলের কোনও সদস্যের দোষ ছিল না। হোটেলে নতুন করে এক কর্মী নিযুক্ত হওয়ায় সুরক্ষা বলয় ভেঙে যায়। যদিও গোটা ব্যাপারটা স্বীকার করেননি এসসি ইস্টবেঙ্গল কর্তারা।

Advertisement

নিভৃতবাস শেষ করে দ্রুত দলের সকলকে নিয়ে অনুশীলনে নামতে চাইছেন এসসি ইস্টবেঙ্গল কোচ ম্যানুয়েল দিয়াস। আইএসএল-এ খেলতে নামার আগে বেশ কিছু প্রস্তুতি ম্যাচও খেলতে চাইছেন তিনি। ২১ নভেম্বর জামশেদপুর এফসি-র বিরুদ্ধে আইএসএল-এর প্রথম ম্যাচে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল। এর পরই এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি যুদ্ধে নামবে এসসি ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন