নেপিয়ারে তাণ্ডব মালানের

শুক্রবারের ম্যাচে ইংল্যান্ড তুলল ২০ ওভারে ৩ উইকেটে ২৪১ রান। তার মধ্যে তৃতীয় উইকেটটে মালান এবং মর্গ্যান জুটি তুলেছে ১৮২ রান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৯ ০৪:৪২
Share:

বিধ্বংসী: মাত্র ৫১ বলে ১০৩ রান মালানের। শুক্রবার। এপি

ডেভিড মালান এবং অধিনায়ক অইন মর্গ্যানের ঝোড়ো ইনিংসেই শুক্রবার নেপিয়ারে দিশা হারিয়ে ফেলল নিউজ়িল্যান্ড। ৭৬ রানে দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়ে চলতি টি-টোয়েন্টি সিরিজে সমতা ফেরাল বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। সিরিজের শেষ ম্যাচ রবিবার অকল্যান্ডে।

Advertisement

শুক্রবারের ম্যাচে ইংল্যান্ড তুলল ২০ ওভারে ৩ উইকেটে ২৪১ রান। তার মধ্যে তৃতীয় উইকেটটে মালান এবং মর্গ্যান জুটি তুলেছে ১৮২ রান। মালানের ৫১ বলে অপরাজিত ১০৩ রানে ছিল ন’টি বাউন্ডারি এবং ছয়টি ছক্কা। ৪১ বলে ৯১ রান মর্গ্যানের। ইনিংসে ছিল সাতটি বাউন্ডারি এবং সাতটি ছয়।

জবাবে নিউজ়িল্যান্ডের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৬৫ রানে, ১৬.৫ ওভারে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান টিম সাউদির। তার পরে কলিন মুনরো ৩০ রান করেছেন। ল্যাঙ্কাশায়ারের ২৩ বছরের লেগস্পিনার ম্যাট পার্কিনসন ভাঙলেন নিউজ়িল্যান্ড ইনিংসকে। তিনি ৪৭ রানে চার উইকেট নেন। তা ছাড়া ক্রিস জর্ডান ২৪ রানে দুই উইকেট নিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন