DDCA

দিল্লির স্টেডিয়ামে তৈরি হতে পারে টিকাকরণ কেন্দ্র, প্রস্তাব সে রাজ্যের ক্রিকেট সংস্থার

স্টেডিয়ামে প্রতি দিন ১০ হাজার মানুষকে টিকা দেওয়ার মতো জায়গা রয়েছে। সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে সচিব এই বিষয়টি দেখছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মে ২০২১ ০০:৫৪
Share:

অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়াম। ছবি: টুইটার থেকে

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম হয়ে উঠতে পারে টিকাকরণ কেন্দ্র। এমনই প্রস্তাব দিয়েছেন দিল্লি ক্রিকেট বোর্ডের সভাপতি রোহন জেটলি। সরকারের পক্ষ থেকে জবাবও পেয়েছেন বলে জানিয়েছেন রোহন।

Advertisement

শনিবার সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে রোহন বলেন, “আমি সরকারকে জানিয়েছিলাম যতদিন না সব কিছু স্বাভাবিক হচ্ছে তারা যদি মনে করে দিল্লির স্টেডিয়ামে টিকাকরণ করতে পারে। স্টেডিয়ামে প্রতি দিন ১০ হাজার মানুষকে টিকা দেওয়ার মতো জায়গা রয়েছে। সরকার চাইলে সেই জায়গা ব্যবহার করতে পারে।”

রোহন জানান সরকারের পক্ষ থেকে তাঁকে চিঠি দিয়ে জানানো হয়েছে যে সচিব এই বিষয়টি দেখছেন। কেন্দ্রের পক্ষ থেকে বলা হয়েছিল টিকাকরণের তৃতীয় পর্যায় ১ মে থেকে ১৮ বছরের ওপরে সকল দেশবাসীকে টিকা দিতে হবে। যদিও দেশ জুড়ে টিকার অভাব লক্ষ্য করা যাচ্ছে।

Advertisement

করোনার কারণে আইপিএল স্থগিত। বন্ধ ঘরোয়া ক্রিকেটও। এমন অবস্থায় দিল্লির স্টেডিয়ামকে করোনার যুদ্ধে শামিল করার সিদ্ধান্ত নিল দিল্লি ক্রিকেট বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন