Cricket

চার মাস মাঠের বাইরে ভারতের তারকা বোলার

দল নির্বাচনের আগে বোর্ডের তরফে ইমেল পাঠানো হয় নির্বাচন কমিটির চেয়ারম্যানের কাছে। সেই মেলে এই পেসারের চোটের বর্তমান পরিস্থিতির কথা জানানো হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১৫:৪৩
Share:

চোট ভাবাচ্ছে ভারতীয় দলকে। ছবি—এপি।

চোট সারিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছে যশপ্রীত বুমরার। চোট পেয়ে মাস চারেক মাঠের বাইরে ছিটকে গেলেন দীপক চহার।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে কোমরের নিচে ব্যথা অনুভব করেন এই পেসার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ নির্ণায়ক তৃতীয় ওয়ানডে ম্যাচে চহারের জায়গায় নবদীপ সিংহ সাইনিকে সুযোগ দেওয়া হয়।

সোমবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে। সেই দলে নবদীপকে রাখা হয়েছে। জায়গা হয়নি চহারের। নির্বাচন কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ জানিয়েছেন, কোমরের নিচের দিকে চোটের জন্য চহারকে চার মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

দল নির্বাচনের আগে বোর্ডের তরফে ইমেল পাঠানো হয় নির্বাচন কমিটির চেয়ারম্যানের কাছে। সেই মেলে এই পেসারের চোটের বর্তমান পরিস্থিতির কথা জানানো হয়। চহারের মাঠে ফেরার সম্ভাব্য দিনক্ষণ জানানো হয়েছে সেই ইমেলে।

এ বার এনসিএ-তে (ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি) রিহ্যাব করবেন চহার। পুরোদস্তুর ফিট হয়ে উঠতে এপ্রিল হয়ে যাবে তাঁর। আইপিএল-এর শুরুর দিকের কয়েকটি ম্যাচেও বিশ্রামে থাকতে হতে পারে চহারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন