Indian Olympics Team

Nrendra Modi and Kapil Dev: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ক্রীড়া প্রেমে মজেছেন কপিল দেব

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ক্রীড়া প্রেমে মজেছেন কপিল দেব। তাঁর মতে, খেলাধুলোর প্রতি আবেগ ও ভালবাসা দেখানোর জন্য প্রধানমন্ত্রী সব ক্রীড়াবিদের মন জিতেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৯:৩৮
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন কপিল দেব।

দেশের প্রত্যেক ক্রীড়াবিদের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। সমস্যা হলেই সবার পাশে দাঁড়ান। সে কারণেই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ক্রীড়া প্রেমে মজেছেন বলে জানালেন কপিল দেব। তাঁর মতে খেলাধুলোর প্রতি আবেগ ও ভালবাসা দেখানোর জন্য প্রধানমন্ত্রী সব ক্রীড়াবিদের মন জিতে নিয়েছেন।

Advertisement

নেটমাধ্যমে কপিল দেব লিখেছেন, ‘দেশে সব ধরনের খেলাধুলোকে উৎসাহ দেওয়ার জন্য এর আগে কোনও প্রধানমন্ত্রী এতটা আন্তরিক হয়েছেন বলে মনে হয় না। আমার মনে হয়, মোদীজি খেলোয়াড়দের উৎসাহ দেওয়ার ব্যাপারে এতটা আন্তরিকতা দেখিয়েছেন যে, ওঁর ব্যবহারের জন্য তাঁদের আত্মবিশ্বাস বাড়বে।”

Advertisement

বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক আরও লিখেছেন, ‘গোটা দুনিয়া সফল খেলোয়াড়দের নিয়ে আলোচনা করে। সবাই কৃতীদের সঙ্গ পেতে চায়। এতে কোনও ভুল নেই। কিন্তু যারা সাফল্য পাননি তাঁদের পাশেও থাকা দরকার। টোকিয়ো অলিম্পিক্সের পর মোদীজির কথায় সেটা বার বার প্রমাণ হয়েছে। তিনি নীরজ কুমার, পিভি সিন্ধুদের যতটা গুরুত্ব দিয়েছেন, ঠিক ততটাই সম্মান দিয়ে মেরি কম, বিনেশ ফোগটের সঙ্গে কথা বলেছেন। অলিম্পিক্সের মঞ্চে কোথায় অসফল অ্যাথলিটদের সমস্যা হয়েছিল সেটা বোঝার চেষ্টা করেছেন। এতেই ওঁর মানসিকতার পরিচয় পাওয়া যায়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন