সমস্যা মিটিয়ে টি২০ বিশ্বকাপের ম্যাচ পাচ্ছে দিল্লি

সুখবর দিল্লির ক্রিকেটপ্রেমীদের জন্য। শ্রীলঙ্কা সিরিজের ম্যাচ হাতছাড়া হলেও টি২০ বিশ্বকাপের ম্যাচ দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না দিল্লির ক্রিকেট প্রেমীরা। যে জন্য এত সমস্যা সেই সেন্ট্রাল গভর্নমেন্টস ল্যান্ড অ্যান্ড ডেভেলপমেন্ট অফিসের তরফ থেকে বৃহস্পতিবারই ‘নো অবজেকশন’ সার্টিফিকেট পেয়ে গেল দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১১:১৪
Share:

সুখবর দিল্লির ক্রিকেটপ্রেমীদের জন্য। শ্রীলঙ্কা সিরিজের ম্যাচ হাতছাড়া হলেও টি২০ বিশ্বকাপের ম্যাচ দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না দিল্লির ক্রিকেট প্রেমীরা। যে জন্য এত সমস্যা সেই সেন্ট্রাল গভর্নমেন্টস ল্যান্ড অ্যান্ড ডেভেলপমেন্ট অফিসের তরফ থেকে বৃহস্পতিবারই ‘নো অবজেকশন’ সার্টিফিকেট পেয়ে গেল দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন। কিছুদিন আগেই বিসিসিআই-এর তরফে জানিয়ে দেওয়া হয়েছিল প্রয়োজনীয় ক্লিয়ারেন্স সার্টিফিকেট না দিতে পারলে টি২০ বিশ্বকাপের ম্যাচ পাবে না দিল্লি।

Advertisement

শুক্রবার দিল্লি হাইকোর্টে এই এনওসি জমা দেবে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন। ডিডিসিএর পক্ষ থেকে জানানো হয়েছে, যা ঘটল সেটা প্রত্যাশিত ছিল না। কিছুটা মজাই হল বিষয়টি নিয়ে। তবে কাজ শুরু হয়ে গিয়েছে এই সপ্তাহের শেষের মধ্যে সবটাই গুছিয়ে নিতে পারব আমরা।’’

আরও খবর

Advertisement

সিরিজ জিতে টি২০ র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন