জাতীয় যোগাসনে জেলার চার

ছত্তীসগঢ়ের ভিলাইতে আয়োজিত সর্বভারতীয় ‘জাতীয় যোগ চ্যাম্পিয়নশিপ-২০১৬’ প্রতিযোগিতায় অনূর্ধ্ব ১৭ বালক ও বালিকা বিভাগে কাঁথির দুই ছাত্রছাত্রী সংকল্প মাইতি ও চন্দশ্রী সাহু প্রথম হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২৭ মে ২০১৬ ০২:০০
Share:

ছত্তীসগঢ়ের ভিলাইতে আয়োজিত সর্বভারতীয় ‘জাতীয় যোগ চ্যাম্পিয়নশিপ-২০১৬’ প্রতিযোগিতায় অনূর্ধ্ব ১৭ বালক ও বালিকা বিভাগে কাঁথির দুই ছাত্রছাত্রী সংকল্প মাইতি ও চন্দশ্রী সাহু প্রথম হয়েছে। সংকল্প মাইতি কাঁথি মডেল ইন্সটিটিউশনের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও চন্দশ্রী সাহু কাঁথি হিন্দু বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

Advertisement

ইন্টারন্যাশনাল যোগ স্পোর্টস ফেডারেশনের তত্ত্বাবধানে ও ছত্তীসগঢ় যোগ স্পোর্টস অ্যাসোসিয়েশনের পরিচালনায় গত ২৩ ও ২৪ মে ছত্তিশগড়ের ভিলাইতে জাতীয় যোগ চ্যাম্পিয়ন প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় আয়োজিত মোট চারটি বিভাগে সারাদেশের ১৪৭ জন প্রতিযোগী যোগ দিয়েছিল। অনূর্ধ্ব ১৭ বালক বালিকা বিভাগে দুটি প্রথম স্থান পাওয়া ছাড়াও অনূর্ধ্ব ১৯ পুরুষ বিভাগে কাঁথির সৌরভ দাস ও মহিলা বিভাগে অনন্যা বেরা প্রথম হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন