Sports News

ধোনি ৩০০ নট-আউট

এ দিন ম্যাচ শুরুর আগে ধোনির হাতে তাঁর এই কৃতিত্বের জন্য স্মারক তুলে দেন বিরাট কোহালি। বলেন, ‘‘তুমি সব সময় আমাদের অধিনায়ক থাকবে।’’ সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১৮:৫০
Share:

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে ধোনি। খেললেন তাঁর ৩০০তম ম্যাচ। ছবি: রয়টার্স।

জীবনের ৩০০তম একদিনের ম্যাচটি খেলে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি। এই মুহূর্তে শ্রীলঙ্কায় ওয়ান ডে সিরিজ খেলতে ব্যস্ত ভারতীয় ক্রিকেট দল। টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশ করার পর ওয়ান ডে সিরিজও সেই পথেই এগোচ্ছে। ওয়ান ডেতে টিম বিরাটের হাতে যখন ধোনি তখন বড় ভরসার জায়গা তো বটেই। এখনও পর্যন্ত পুরো সিরিজেই ভরসা দিয়েছেন তিনি। বৃহস্পতিবার চতুর্থ ওয়ান ডেতেও ব্যাট হাতে নেমে ৪২ বলে ৪৯ রান করে অপরাজিতও থেকেছেন। যার ফলে ভারতের রান পৌঁছে গিয়েছে ৩৭৫-এ।

Advertisement

আরও পড়ুন

শুরুই হয় একশো সিট আপে

Advertisement

নির্বাসনের বিরুদ্ধে আবেদন জানাবেন সার্জিল

এ দিন ম্যাচ শুরুর আগে ধোনির হাতে তাঁর এই কৃতিত্বের জন্য স্মারক তুলে দেন বিরাট কোহালি। বলেন, ‘‘তুমি সব সময় আমাদের অধিনায়ক থাকবে।’’ সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারতীয় ক্রিকেট দল। আর এর মধ্যেও রয়েছে একটা কাকতালীয় ব্যাপার। ধোনি তাঁর সব মাইলস্টোনগুলো ছুঁয়েছেন এই শ্রীলঙ্কার বিরুদ্ধেই। এর আগে ১০০ ও ২০০তম ম্যাচটিও তিনি খেলেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। এর সঙ্গেই ৭২টি ইনিংসে অপরাজিত থাকার রেকর্ডও করে ফেললেন তিনি।

'You will always remain our Captain,' says @virat.kohli on @mahi7781's 300th ODI celebration #Dhoni300

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন