Diego Maradona

জন্মদিনের পরেই হাসপাতালে মারাদোনা, উদ্বিগ্ন ভক্তরা

মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে তাঁর জন্মদিনেই শেষ বার সর্বসমক্ষে দেখা গিয়েছে। সে দিন জিমনাসিয়া ক্লাবে এসেছিলেন মারাদোনা।

Advertisement

সংবাদ সংস্থা

বুয়েনোস এয়ার্স শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ১৬:০০
Share:

দিয়েগো মারাদোনা। ছবি-ভিডিয়ো থেকে।

গত শুক্রবার ৬০তম জন্মদিন পালন করেছেন তিনি। আর সোমবার হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। দিয়েগো মারাদোনাকে নিয়ে হঠাৎই উদ্বেগ ছড়িয়েছে তাঁর ভক্তদের মনে।

Advertisement

মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে তাঁর জন্মদিনেই শেষ বার সর্বসমক্ষে দেখা গিয়েছে। সে দিন জিমনাসিয়া ক্লাবে এসেছিলেন মারাদোনা। কেকও কাটেন। কিন্তু শারীরিক অবস্থা ভাল না হওযায় ম্যাচ পর্যন্ত অপেক্ষা করেননি তিনি। আর্জেন্তিনার সংবাদমাধ্যম ওলে জানিয়েছে, মারাদোনার শারীরিক পরিস্থিতি গুরুতর নয়। করোনার উপসর্গও নেই।

লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছে আর্জেন্তিনার বিখ্যাত ১০ নম্বর জার্সিধারীকে। চিকিৎসক জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরেই মারাদোনার শারীরিক অবস্থা ভাল ছিল না।মানসিকভাবেও ভাল জায়গায় নেই মারাদোনা। তার প্রভাব পড়েছে শরীরে।

Advertisement

আরও পড়ুন: চেন্নাইয়ের জার্সিতে খেলেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ওয়াটসনের

গত কয়েক বছরে আর্জেন্তিনার প্রাক্তন অধিনায়ককে একাধিক বার হাসপাতালে যেতে হয়েছে। গত বছর পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ২০১৮ সালের বিশ্বকাপে ম্যাচ দেখার সময়েই অসুস্থ হয়ে পড়েন ফুটবলের রাজপুত্র। এ বার জন্মদিনের পরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন মারাদোনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন