Football

দৌড়ে এসে ডাইভ দিয়েগো মারাদোনার, দেখুন ভিডিয়ো

মারাদোনা হঠাৎ দৌড়তে শুরু করলেন। আচমকা শূন্যে লাফিয়ে উঠে মারাদোনা ভেজা মাঠে ঝাঁপালেন। এবং পিছলে বেশ খানিকটা এগিয়ে এলেন। এই ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৮ ১৩:৩৪
Share:

নতুন ক্লাবে খোশমেজাজেই আছেন দিয়েগো মারাদোনা। ছবি: এএফপি।

দৌড়ে এসে সামনে ডাইভ দিচ্ছেন দিয়েগো মারাদোনা। অনুশীলনের মাঝে সবুজ ঘাসে জল-কাদার মধ্যে তাঁর এই মজার ভঙ্গির ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

মেক্সিকোর ক্লাব ডোরাডেস ডি সিনালোয়ার দায়িত্বে এখন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার। দ্বিতীয় ডিভিশনের এই ক্লাবের কোচ হিসেবে দুটো ম্যাচ জিতেছেন মারাদোনা। হেরেওছেন দুটো ম্যাচ। নয় ম্যাচে তাদের পয়েন্ট নয়। রয়েছেও নয় নম্বরে। তবে সেসব নিয়ে মারাদোনা খুব একটা উদ্বিগ্ন নন। নতুন দায়িত্বে বেশ খোশমেজাজেই আছেন ৫৭ বছর বয়সী। আর সেটাই ফুটে উঠল এই ভিডিয়োয়।

যাতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে মারাদোনা হঠাৎ দৌড়তে শুরু করলেন। ফুটবলাররা ছিলেন তাঁর পিছনের দিকে। আচমকা শূন্যে লাফিয়ে উঠে মারাদোনা ভেজা মাঠে ঝাঁপালেন। এবং জল-কাদার মধ্যে দিয়ে পিছলে বেশ খানিকটা এগিয়ে এলেন। যা দেখে হাততালি দিয়ে উঠলেন ফুটবলাররা। এই ভাবে উচ্ছ্বাস দেখানোর ছবি অবশ্য নতুন কিছু নয়। এর আগেও তাঁকে এমন ভাবে আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: একই সময় অস্ট্রেলিয়ায় খেলতে পারে ভারতের দুই দল!

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজ শেষ ১৮১ রানে, ফলো অন করাল বিরাটের ভারত

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন