Dinesh karthik

Dinesh Karthik: পাশে দাঁড়ানোর জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন ধারাভাষ্যকার কার্তিক

ধারাভাষ্যের বক্সে অত্যন্ত সাবলীল ছিলেন কার্তিক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৭:৩২
Share:

ধারাভাষ্যকার দীনেশ কার্তিক। ছবি ইনস্টাগ্রাম

এতদিন তাঁর সঙ্গী ছিল ব্যাট, বল, গ্লাভস। বিশ্ব টেস্ট ফাইনাল থেকে তার সঙ্গে যোগ হয়েছে আরও একটি জিনিস। তা হল মাইক্রোফোন। বিশ্ব টেস্ট ফাইনালে ভারত হেরে গিয়েছে ঠিকই, তবে জিতে গিয়েছেন দীনেশ কার্তিক। তাঁর বুদ্ধিমান, বিশ্লেষণাত্মক এবং সহজবোধ্য ধারাভাষ্যের প্রশংসা করেছেন প্রত্যেকেই। তাঁর পাশে দাঁড়িয়ে সমর্থনের জন্য অনুরাগীদের ধন্যবাদ জানালেন কার্তিক।

Advertisement

ফাইনালের দু’দিন বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। বাকি দিনগুলিতে ধারাভাষ্যের বক্সে অত্যন্ত সাবলীল ছিলেন কার্তিক। দেখে মনেই হয়নি এবারই প্রথম ধারাভাষ্য দিচ্ছেন। শুরু থেকে শেষ পর্যন্ত অতি সহজ ভাষায় খেলার খুঁটিনাটি তুলে ধরেছেন কার্তিক, যার তুমুল প্রশংসা করেছেন সাধারণ ক্রিকেটপ্রেমীরা।

সোমবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কার্তিক নিজের ধারাভাষ্য এবং ইংল্যান্ড ভ্রমণের ভিডিয়ো কোলাজ পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এই যাত্রার বর্ণনা ভাষায় প্রকাশ করা যাবে না। ক্রিকেটের অন্য দিক খতিয়ে দেখতে এই যাত্রা শুরু করেছিলাম। এখন এই যাত্রা আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিলাম। যে ভালবাসা এবং তারিফ সবার থেকে পেয়েছি তাতে আমি অভিভূত’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন