Australia vs Bangladesh

ক্যাঙারু বধ করে গাওয়া টাইগারদের গান ভাইরাল, দেখুন ভিডিও

টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন বাংলাদেশের স্পিড স্টার মুস্তাফিজুর রহমান। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলেই ব্যাট হাতে গলা মেলাচ্ছেন বাংলাদেশের একটি জনপ্রিয় গানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩৪
Share:

অজি বধ করে বাংলাদেশ ক্রিকেট দল। ছবি: এএফপি।

কয়েক দিন আগেই ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করেছে বাংলাদেশ। এক দিনের ক্রিকেটে এবং টি২০ ক্রিকেটে অজি বাহিনীকে এর আগে হারালেও টেস্টে কখনই ব্যাগি গ্রিনকে হারাতে পারেনি বাংলাদেশ। সেই শিখর ছুঁয়ে সারা বিশ্বে প্রশংসাও পেয়েছে মুশফিকুর রহিমের ছেলেরা। এ বার সেই জয় গান গেয়ে উদ্‌যাপন করলেন বাংলাদেশের প্রতিটি ক্রিকেটার। শুধু ক্রিকেটাররাই নয়, সাকিবদের উৎসবে সামিল হন বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফরাও।

Advertisement

আরও পড়ুন: জিতেই চলেছেন মারিয়া, পৌঁছলেন ইউএস ওপেনের শেষ ষোলোয়

Advertisement

আরও পড়ুন: সরাসরি বিশ্বকাপ খেলা হচ্ছে না শ্রীলঙ্কার

টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন বাংলাদেশের স্পিড স্টার মুস্তাফিজুর রহমান। ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলেই ব্যাট হাতে গলা মেলাচ্ছেন বাংলাদেশের একটি জনপ্রিয় গানে। সাকিবতামিমদের সঙ্গে তাল মেলাচ্ছেন চণ্ডিকা হাতুড়াসিংহে এবং বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। ভিডিওটি মুস্তাফিজুরের টুইটারে প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ! & ! ! 😉

টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন বাংলাদেশের স্পিড স্টার মুস্তাফিজুর রহমান। ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলেই ব্যাট হাতে গলা মেলাচ্ছেন বাংলাদেশের একটি জনপ্রিয় গানে। সাকিবতামিমদের সঙ্গে তাল মেলাচ্ছেন চণ্ডিকা হাতুড়াসিংহে এবং বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। ভিডিওটি মুস্তাফিজুরের টুইটারে প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন