রন্টির দুরন্ত হ্যাটট্রিক, আইজলে ‘হারা’ ম্যাচ জিতে ফিরছে ইস্টবেঙ্গল

ম্যাচের ৬৯ মিনিট পর্যন্ত দু’গোলে পিছিয়ে ছিল বিশ্বজিতের দল। আইজল এফসি-র মাঠে তিন পয়েন্ট খুইয়েই ফিরতে হচ্ছে, ধরে নিতে শুরু করেছিলেন অনেকেই। কিন্তু শেষ ২১ মিনিটে সব হিসেব বদলে দিলেন রন্টি মার্টিন্স। রন্টির দুরন্ত হ্যাটট্রিকে শেষ পর্যন্ত ৩-২ গোলে জিতল ইস্টবেঙ্গল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মার্চ ২০১৬ ১৮:১৫
Share:

ম্যাচের ৬৯ মিনিট পর্যন্ত দু’গোলে পিছিয়ে ছিল বিশ্বজিতের দল। আইজল এফসি-র মাঠে তিন পয়েন্ট খুইয়েই ফিরতে হচ্ছে, ধরে নিতে শুরু করেছিলেন অনেকেই। কিন্তু শেষ ২১ মিনিটে সব হিসেব বদলে দিলেন রন্টি মার্টিন্স। রন্টির দুরন্ত হ্যাটট্রিকে শেষ পর্যন্ত ৩-২ গোলে জিতল ইস্টবেঙ্গল। ম্যাচের ৬৯, ৮৫ এবং ৮৮ মিনিটের তিনটি গোলে কোচ বিশ্বজিতের মুখে হাসি ফেরালেন রন্টি। ১১ ম্যাচে ১১ গোল করে র‌ন্টিই আপাতত এই লিগের সর্বোচ্চ গোলদাতা।

Advertisement

১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আই লিগ টেবিলে তিন নম্বরেই রয়ে গেল ইস্টবেঙ্গল। ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে দু’নম্বরে বেঙ্গালুরু এফসি। শীর্ষে আছে মোহনবাগান, ১০ ম্যাচে ২৪ পয়েন্ট সহ। কাল মোহনবাগান ঘরের মাঠে মুখোমুখি হচ্ছে মুম্বই এফসি-র। তার পর লম্বা বিরতি নিয়ে কলকাতার দুই প্রধান নিজেদের মুখোমুখি হচ্ছে ২ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন