East Bengal

বিনিয়োগকারী সংস্থার সঙ্গে আলোচনায় বসতে চেয়ে চিঠি ইস্টবেঙ্গলের

আলোচনার টেবিলে বরফ গলে কিনা সেটাই দেখার

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ০১:০২
Share:

প্রতীকী ছবি ফাইল চিত্র

একমাস হয়ে গেলেও এখনও ইস্টবেঙ্গল ক্লাব ও বিনিয়োগকারী সংস্থার চুক্তি জট খুলল না। তবে এবার লাল হলুদের তরফ থেকে চিঠি দিয়ে আলোচনায় বসার আবেদন জানান হল বিনিয়োগকারী সংস্থার কাছে। বুধবার রাতে এই চিঠি পাঠান হয় বলে সূত্রের খবর।

Advertisement

বিভিন্ন ক্লাব পরের মরসুমের জন্য দল গঠনের কাজ শুরু করে দিলেও ফের পিছিয়ে পড়ছে লাল হলুদ। উৎকণ্ঠায় ক্লাবের অসংখ্য সদস্য সমর্থক। চুক্তি পত্রের ব্যাপারে এখনও অনড় দুই পক্ষই। তবে এবার আলোচনার টেবিলে বরফ গলে কিনা সেটাই দেখার। চূড়ান্ত চুক্তিপত্রে সই না করেও গত মরসুমে আইএসএল-এ খেলেছিল এসসি ইস্টবেঙ্গল। তবে এবার জট না কাটাতে পারলে খেলা মুশকিল হবে ইস্টবেঙ্গলের। তবে দুপক্ষই আশাবাদী এই জট কেটে যাওয়ার ব্যাপারে।

ক্লাবের কোর্টে বল ঠেলে বিনিয়গকারী সংস্থার এক কর্তা জানান, ‘‘পুরোটাই এখন ওদের ওপর নির্ভর করছে। ওদের সবটা জানিয়ে দিয়েছি আমরা। প্রাথমিক চুক্তি পত্রের সঙ্গে চূড়ান্ত চুক্তি পত্রের কোনও ফারাক নেই। যে সমস্ত জায়গায় ওদের আপত্তি রয়েছে তা জানাতে বলা হয়েছে। এখনও সে বিষয় কিছুই জানাতে পারেননি ওঁরা। চুক্তি সই না হলে কোনও ভাবেই দল গঠনের রাস্তায় যাব না আমরা। গত মরসুমে আমাদের প্রচুর টাকা ক্ষতি হয়েছে। সেটার পুনরাবৃত্তি চাই না। আমরা চাই দ্রুত এই সমস্যা মিটিয়ে পরের বারের দল গঠনে মন দিতে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন