Sports news

মিনার্ভা ম্যাচের রেফারিং নিয়ে ফেডারেশনকে চিঠি ইস্টবেঙ্গলের

ইস্টবেঙ্গলের পাঠানো চিঠিতে বলা হয়েছে , সমর্থক থেকে ক্লাব কর্মকর্তা সকলেই রেফারির পক্ষপাতদুষ্ট আচরণ নিয়ে উদ্বিগ্ন ও চিন্তিত। মিনার্ভা ম্যাচের ক্লিপিংস ও ছবিও পাঠানো হয়েছে ফেডারেশন সচিবকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ ২১:১৯
Share:

আই লিগে ইস্টবেঙ্গল বনাম মিনার্ভা ম্যাচের একটি মুহূর্ত।

মিনার্ভার বিরুদ্ধে জয় এসেছে ইস্টবেঙ্গলের। কিন্তু ম্যাচের আগের দিন অনুশীলন করতে না পারা থেকে ম্যাচে একাধিক ন্যায্য পেনাল্টি বাতিলে বিরক্ত ইস্টবেঙ্গল ক্লাব কর্তৃপক্ষ। এ বার ম্যাচের ছবি ও ভিডিও ক্লিপিংসসহ ফেডারেশন সচিবকে চিঠি দিল ইস্টবেঙ্গল।

Advertisement

ম্যাচের দু দিন আগে ইস্টবেঙ্গল ক্লাব সচিব কল্যান মজুমদার রেফারিসহ বিভিন্ন ইস্যুতে উদ্বেগ প্রকাশ করে চিঠি দিয়েছিলেন সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে। সেই চিঠির রেশ টেনেই ম্যাচের পরদিন ফেডারেশন সচিব কুশল দাসকে আবারও চিঠি দিল ইস্টবেঙ্গল। সেখানে লেখা হয়েছে , ইস্টবেঙ্গল ক্লাবের বিশ্বাস ফেডারেশন ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচগুলোতেও ম্যাচ পরিচালনা ও ব্যবস্থায় কোনও খামতি রাখবে না। এবং অনুরোধ করা হয়েছে, মিনার্ভা ম্যাচের পুনরাবৃত্তি যেন না হয়।

ইস্টবেঙ্গলের পাঠানো চিঠিতে বলা হয়েছে , সমর্থক থেকে ক্লাব কর্মকর্তা সকলেই রেফারির পক্ষপাতদুষ্ট আচরণ নিয়ে উদ্বিগ্ন ও চিন্তিত। মিনার্ভা ম্যাচের ক্লিপিংস ও ছবিও পাঠানো হয়েছে ফেডারেশন সচিবকে। ফেডারেশনকে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে, ইস্টবেঙ্গলকে একাধিক ন্যায্য পেনাল্টি থেকেও বঞ্চিত করা হয়েছে পাঞ্চকুলাতে। বক্সের মধ্যে মিনার্ভা ফুটবলার এরিক দানোর করা পরিষ্কার হ্যান্ডবলও রেফারির চোখ এড়িয়ে গিয়েছে।

Advertisement

তথ্য ও ছবি: ইস্টবেঙ্গল।

আরও পড়ুন
ইস্টবেঙ্গলে এ বার অন্য খালিদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন