আই লিগে নেরোকার দুরন্ত জয়ে চাপ বাড়ল ইস্টবেঙ্গলে

ইস্টবেঙ্গল ও নেরোকা দু’দলের পয়েন্ট এই মুহূর্তে ২৫। গোল পার্থক্যে এগিয়ে থাকায় লিগ টেবলে চতুর্থ স্থানে ইস্টবেঙ্গল। পাঁচ নম্বরে নেরোকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৫২
Share:

গোল পার্থক্যে এগিয়ে থাকায় লিগ টেবলে চতুর্থ স্থানে ইস্টবেঙ্গল। —ফাইল চিত্র।

ইন্ডিয়ান অ্যারোজ ২ • নেরোকা ৩

Advertisement

মিনার্ভা এফসি ০ • আইজ়ল ১

ইস্টবেঙ্গল ও নেরোকা দু’দলের পয়েন্ট এই মুহূর্তে ২৫। গোল পার্থক্যে এগিয়ে থাকায় লিগ টেবলে চতুর্থ স্থানে ইস্টবেঙ্গল। পাঁচ নম্বরে নেরোকা। ৭ ফেব্রুয়ারি যুবভারতীতে মুখোমুখি হচ্ছে দুই দল। শুক্রবার ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে দু’বার পিছিয়ে পড়েও ম্যাচ জেতে নেরোকা। বরিস সিংহের গোলে এগিয়ে যায় অ্যারোজ। সমতা ফেরান ফেলিক্স চিডি। ফের অ্যারোজ এগিয়ে যায় রোহিত দানুর গোলে। এ বার সমতা ফেরান কাতসুমি। পেনাল্টি থেকে জয়সূচক গোল তাঁরই।

Advertisement

এ দিন মিনার্ভা এফসি-ও ০-১ হারল আইজ়ল এফসি-র বিরুদ্ধে। গোলদাতা লালরিনচান্না। সেই সঙ্গে অস্বস্তি বাড়ল মিনার্ভা কর্ণধার রঞ্জিত বাজাজের! দু’দিন আগে অনূর্ধ্ব-১৮ যুব লিগে রিলায়্যান্স ফাউন্ডেশনের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে জ্ঞান হারায় মিনার্ভার মাকান উইঙ্কেল। অভিযোগ, চিকিৎসা-কর্মীদের ধাক্কা মেরে মাঠে ঢোকেন রঞ্জিত। তাঁদের আপত্তি সত্ত্বেও সিপিআর দেন তিনি। ঘটনায় ক্ষুব্ধ চিকিৎসক ফেন্টন ডি’সুজা। ফেডারেশনকে জানিয়েছেন, মিনার্ভা কর্ণধারের জন্য প্রাণ হারাতে পারত ওই খুদে ফুটবলার। সূত্রের খবর কড়া শাস্তি হতে পারে রঞ্জিতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন