Cycling

SAI: সাইয়ের উদ্যোগে শহরে আয়োজিত সাইক্লিং এবং হাঁটা প্রতিযোগিতা

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে কেন্দ্রের তরফে ‘আজাদি কা অমৃত মহোৎসব’ আয়োজন করা হচ্ছে গোটা দেশজুড়ে। তারই অংশ ছিল এটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ২১:০৮
Share:

সাইক্লিংয়ের অনুষ্ঠানে প্রতিযোগীরা। নিজস্ব চিত্র

কলকাতায় হয়ে গেল সাইক্লিং এবং হাঁটা প্রতিযোগিতা। স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার (সাই) উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে কেন্দ্রের তরফে ‘আজাদি কা অমৃত মহোৎসব’ আয়োজন করা হচ্ছে গোটা দেশজুড়ে। তারই অংশ হিসাবে এই প্রতিযোগিতা দু’টি আয়োজন করা হয়।

Advertisement

শনিবার সাইয়ের পূর্বাঞ্চলীয় কেন্দ্র থেকে সকাল আটটায় সাইক্লিং শুরু হয়। সাড়ে আটটা থেকে শুরু হয় হাঁটা প্রতিযোগিতা। দু’টি বিভাগেই সল্টলেকের বিভিন্ন রাস্তা ঘুরে রেস শেষ হয় সাইয়েই। সাইক্লিংয়ে ১০০ জন এবং হাঁটায় প্রায় ১৫০ জন প্রতিযোগী অংশ নিয়েছেন।

এই অনুষ্ঠান উপলক্ষে হাজির ছিলেন পদ্মশ্রী তীরন্দাজ দীপিকা কুমারি। এ ছাড়াও অলিম্পিয়ান সোমা বিশ্বাস ও সুস্মিতা সিংহরায়, তীরন্দাজ রাহুল বন্দ্যোপাধ্যায় ও মঙ্গল সিংহ চাম্পিয়া, দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত কোচ ড. কুন্তল রায় উপস্থিত ছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন