Cricket

পঞ্চম টেস্টের ইংল্যান্ড স্কোয়াডে ফিরলেন ক্রিস ওকস ও অলি পোপ

শুক্রবার থেকে কেনিংটন ওভালে শুরু হচ্ছে সিরিজের পঞ্চম টেস্ট। সেই টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াডে এলেন ক্রিস ওকস ও অলি পোপ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮ ২০:২০
Share:

লর্ডস টেস্টের নায়ক ওকস স্কোয়াডে ফিরলেন। ছবি: রয়টার্স।

ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের পঞ্চম টেস্টের দলে এলেন অলরাউন্ডার ক্রিস ওকস ও ব্যাটসম্যান অলি পোপ। এ ছাড়া ভারতের বিরুদ্ধে সাউদাম্পটনে সিরিজের চতুর্থ টেস্টে ইংল্যান্ডের যে স্কোয়াড ছিল, তা রেখে দেওয়া হয়েছে।

Advertisement

ইংল্যান্ডের ওপেনিং জুটি নিয়ে অনেক প্রশ্ন ছিল। কিন্তু অ্যালেস্টেয়ার কুক শুক্রবার কেনিংটন ওভালে শুরু হতে চলা টেস্টকেই তাঁর শেষ টেস্ট বলে জানিয়েছেন। আর নির্বাচকরা স্কোয়াডে রেখে দিয়েছেন কুকের সঙ্গী ওপেনার কিটন জেনিংস। ফলে, কুকের বিদায়ী টেস্টেও জেনিংস নামবেন বলে মনে করছে ক্রিকেটমহল।

চোটের জন্য চতুর্থ টেস্টে খেলতে পারেননি ক্রিস ওকস। তিনি ফিরেছেন স্কোয়াডে। লর্ডস টেস্টে ম্যাচের সেরা হয়েছিলেন ওকস। ফলে, তিনি দলে আসায় প্রথম এগারো বাছাইয়ে চিন্তা বাড়ল ইংল্যান্ড দল পরিচালন সমিতির। কারণ, অলরাউন্ডার হিসেবে আগেই প্রথম এগারোয় রয়েছেন বেন স্টোকস ও মইন আলি।

Advertisement

ট্রেন্টব্রিজ টেস্টে দুই ইনিংসে ১০ ও ১৬ করেছিলেন অলি পোপ। তার পর বাদ পড়েন চতুর্থ টেস্টে। লর্ডসে অভিষেক টেস্টে ২৮ করেছিলেন তিনি।

আরও পড়ুন: হিমাকে ১ কোটি ৬০ লক্ষ টাকা দিচ্ছে অসম সরকার​

আরও পড়ুন: মাঠে পারফরম্যান্স কোথায়, শাস্ত্রীকে খোঁচা সেহবাগের​

আরও পড়ুন: নিমরতের সঙ্গে প্রেম! 'গোবর' বলে ওড়ালেন রবি শাস্ত্রী

আরও পড়ুন: বাবাকে সোনার পদক দেখাতে পারলেন না তাজিন্দার​

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন