• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাবাকে সোনার পদক দেখাতে পারলেন না তাজিন্দার

Tajinder Pal Singh Toor
ছেলের এই সোনার পদক দেখাই ছিল তাজিন্দারের বাবার শেষ ইচ্ছা। ছবি: পিটিআই।

Advertisement

বাবা করম সিংয়ের হাতে এশিয়ান গেমসের সোনার পদক তুলে দিতে পারলেন না শটপাটার তাজিন্দার পাল সিং তুর। তিনি যখন বাড়ির পথে, তখনই মৃত্যু হল ক্যানসারে ভুগতে থাকা বাবার। তাজিন্দার পারলেন না বাবার শেষ ইচ্ছা পূর্ণ করতে।

এশিয়ান গেমসে সোনাজয়ী বছরের পর বছর অপেক্ষা করেছিলেন এই মুহূর্তের। বছর দুয়েক ধরে ক্যানসারে আক্রান্ত বাবার হাতে সোনার পদক তুলে দিতে বদ্ধপরিকর ছিলেন তিনি। বাবার জন্যই তাঁর শটপাটে আসা।

করম সিং চেয়েছিলেন, মৃত্যুর আগে হাতে ধরবেন এশিয়ান গেমসে ছেলের জেতা সোনার পদক। তাজিন্দারও বদ্ধপরিকর ছিলেন শেষ ইচ্ছা পূর্ণ করতে। মৃত্যুপথযাত্রী বাবাকে দেখাতে চেয়েছিলেন সোনার পদক। ইচ্ছা ছিল, বাবার দুই চোখে দেখবেন খুশির ঝিলিক। কিন্তু তা আর হল কোথায়!

আরও পড়ুন: এই ক্রিকেটারেরা তাঁদের প্রথম আর শেষ টেস্ট খেলেন একই দলের বিরুদ্ধে

আরও পড়ুন: ক্ষমাপ্রার্থনা আমনার, কাজ শুরু স্প্যানিশ কোচ আলেসান্দ্রোর​

করম সিংয়ের শরীর ক্রমশ খারাপ হচ্ছে, শুনেছিলেন তাজিন্দার। তাই জাকার্তা থেকে দিল্লিতে নেমে এক মুহূর্তও দেরি করেননি। সঙ্গে সঙ্গে পঞ্জাবের মোগার উদ্দেশে সড়কপথে রওনা হয়েছিলেন। কিন্তু, গাড়িতে যেতে যেতেই পেলেন বাবার মৃত্যুর খবর। বাড়ি থেকে তখন তিনি মাত্র কয়েক কিলোমিটার দূরে। আফশোস সেজন্যই সঙ্গী হল তাজিন্দারের।

(অলিম্পিক্স, এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস হোক কিংবা ফুটবল বিশ্বকাপ, ক্রিকেট বিশ্বকাপ - বিশ্ব ক্রীড়ার মেগা ইভেন্টের সব খবর আমাদের খেলা বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন