Sports News

দ্বিতীয় টেস্টের দল নিয়েই নটিংহ্যামে নামছে ইংল্যান্ড

সোমবারই তৃতীয় টেস্টের জন্য ১৩ জনের দল ঘোষণা করে দিলেন ইংল্যান্ডের জাতীয় নির্বাচকরা। যেখানে কোনও পরিবর্তনই করেননি তাঁরা। ১৮ অগস্ট নটিংহ্যামের ট্রেন্ট ব্রীজে শুরু হবে তৃতীয় টেস্ট।

Advertisement

সংবাদ সংস্থা

নটিংহ্যাম শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৮ ১৬:১৬
Share:

লর্ডসে জয়ের পর ইংল্যান্ড দল। ছবি: এএফপি।

তৃতীয় টেস্টে অপরিবর্তিত থাকল ইংল্যান্ড দল। স্টোকসের এখনই দলে ফেরা হচ্ছে না। তাঁর জায়গায় দলে আসা ক্রিস ওকস দ্বিতীয় টেস্টে ম্যাচের সেরা হয়েছেন। যে কারণে তাঁকে দল থেকে বাদ দেওয়াটা সম্ভব নয়। দ্বিতীয় টেস্ট রবিবারই শেষ হয়েছে। সোমবারই তৃতীয় টেস্টের জন্য ১৩ জনের দল ঘোষণা করে দিলেন ইংল্যান্ডের জাতীয় নির্বাচকরা। যেখানে কোনও পরিবর্তনই করেননি তাঁরা। ১৮ অগস্ট নটিংহ্যামের ট্রেন্ট ব্রীজে শুরু হবে তৃতীয় টেস্ট। বেন স্টোকসের আদালতে হাজিরা থাকার কারণে প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টে তিনি খেলতে পারেননি।

Advertisement

তবে তাঁর জায়গায় চোট সারিয়ে ফিরেই দারুণ সফল ওকস। দ্বিতীয় টেস্টে ম্যাচের সেরাও তিনি। ইংল্যান্ডের অপরিবর্তিত দল মানেই ব্যর্থ কেটন জেনিংসও থাকছেন দলে। ওলি পপ লর্ডসে ২৮ রান করে আরও একবার নিজেকে প্রমাণ করার সুযোগ পাচ্ছেন। মইন আলি ও জেমি পোর্টার দলে থাকলেও প্রথম এগারোয় জায়গায় পাননি। এ বারও তাঁরা দলে থাকছেন। ইংল্যান্ড ইতিমধ্যেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ২-০তে এগিয়ে গিয়েছে।

ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), মইন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), স্টুয়ার্ট ব্রড, জোস বাটলার, অ্যালেস্টার কুক, স্যাম কুরান, কেটন জেনিংস, ওলি পপ, জেমি পোর্টার, আদিল রশিদ, ক্রিস ওকস।

Advertisement

আরও পড়ুন
আমরা কখনও হাল ছেড়ে দেব না, সোশ্যাল মিডিয়ায় বিরাট বার্তা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন