Sports News

দ্বিতীয় রাউন্ডে কিদাম্বি-সিন্ধু, ছিটকে গেলেন সাইনা

প্রথম রাউন্ডে খারাপভাবেই হেরে গিয়েছিলেন কিদাম্বি। ম্যাচের ফল ৭-২১। কিন্তু পরের দুই রাউন্ডে ঘুরে দাঁড়ান তিনি। প্রায় এক ঘণ্টা চলা ম্যাচ শেষে খেলার ৭-২১, ২১-১৪, ২২-২০।

Advertisement

সংবাদ সংস্থা

বার্মিংহ্যাম শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ২১:৩০
Share:

কিদাম্বি শ্রীকান্ত ও পিভি সিন্ধু।

বুধবার অল ইংল্যান্ড ওপেনে যখন দ্বিতীয় রাউন্ডে পৌঁছলেন কিদাম্বি শ্রীকান্ত তখনই টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন সাইনা নেহওয়াল। প্রথম রাউন্ডে ফ্রান্সের ব্রিস লেভারদেজের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয় ছিনিয়ে নেন কিদাম্বি। একই সঙ্গে দ্বিতীয় রাউন্ডে গেলেন পিভি সিন্ধু।বার্মিংহ্যামে অবশ্য একইদিনে জো়ড় ধাক্কা খেল ভারতীয় শিবির। প্রথম রাউন্ডে বিশ্বের এক নম্বর তারকা তাই জু ইংয়ের কাছে হেরে গেলেন ভারতের তারকা শাটলার সাইনা নেহওয়াল।

Advertisement

প্রথম রাউন্ডে খারাপভাবেই হেরে গিয়েছিলেন কিদাম্বি। ম্যাচের ফল ৭-২১। কিন্তু পরের দুই রাউন্ডে ঘুরে দাঁড়ান তিনি। প্রায় এক ঘণ্টা চলা ম্যাচ শেষে খেলার ৭-২১, ২১-১৪, ২২-২০। ফলই বলে দিচ্ছে শেষ দুই রাউন্ডে অসম্ভব লড়াই করতে হয়েছে কিদাম্বিকে। টুর্নামেন্টের তৃতীয় বাছাই শ্রীকান্তের দখলে ইতিমধ্যেই রয়েছে চারটি সুপার সিরিজ। এ দিন অবশ্য শুরুতেই বেশ কিছু ভুল করে পিছিয়ে পড়েছিলেন। কিন্তু দ্বিতীয় রাউন্ডে দারুণভাবে ঘুরে দাড়িয়ে শেষ পর্যন্ত সেটা ধরে রাখেন।

তার আগেই হেরে গিয়েছেন সাইনা নেহওয়াল। খেলার ফল ১৪-২১, ১৮-২১। ৩৮ মিনিটের ম্যাচে লড়াই দিলেও জয়ের রাস্তা তৈরি করতে ব্যর্থ ভারতীয় শাটলার। মহিলাদের ডাবলসেমেঘনা জাক্কামপুরী-পূর্বীশা রাম জুটি ১৪-২১, ১১-২১ হেরে যায়। তাঁরা হারলেন জাপানের শিশো তানাকা-কোহারু উওনেমোতো জুটির কাছে। হারল অশ্বিনী পোনাপ্পা-সিক্কি রেড্ডি জুটিও। তাঁরাও হারলেন জাপানের কাছে।

Advertisement

আরও পড়ুন
প্রত্যাবর্তনের মঞ্চে ভিনাসের কাছে হার সেরিনার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন