EPL

ফের করোনা, বাতিল হয়ে গেল ম্যাঞ্চেস্টার সিটি-এভার্টনের ম্যাচ

গত সপ্তহেই ম্যাঞ্চেস্টার সিটি জানিয়েছিল, তাদের দলের চারজনের করোনা সংক্রমণ হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

লন্ডন শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ০১:০০
Share:

ছবি রয়টার্স।

ইংলিশ প্রিমিয়ার লিগে বাতিল হয়ে গেল ম্যাঞ্চেস্টার সিটি এবং এভার্টনের ম্যাচ। ম্যাঞ্চেস্টার সিটি দলে নতুন করে কোভিডের সংক্রমণ দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

গত সপ্তহেই ম্যাঞ্চেস্টার সিটি জানিয়েছিল, তাদের দলের চারজনের করোনা সংক্রমণ হয়েছে। এঁদের মধ্যে রয়েছেন স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসাস ও ডিফেন্ডার কাইল ওয়াকার।

সোমবার ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে সিটির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ‘‘এভার্টনের সঙ্গে ম্যাচ স্থগিত রাখা হল। শেষ যে কোভিড পরীক্ষা হয়েছে, তাতে আগের চারজন বাদ দিয়ে আরও কয়েকজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এই অবস্থায় ম্যাচ হলে দলের আরও অনেকের মধ্যে ভাইরাস ছড়িয়ে যেতে পারে। ’’

Advertisement

দলের অনুশীলনও আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘‘সিটি ফুটবল আকাদেমি, যেখানে সিটির প্রথম দলের প্র্যাকটিস হয়, তা অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হয়েছে।’’

কোভিডের জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ আগেও বন্ধ হয়েছে। এই মাসের শুরুতে নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে অ্যাস্টন ভিয়ার ম্যাচও বতিল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন