Sonu Sood

অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের বাড়ি ফেরাতে সোনুর কাছে সাহায্যের আবদার, কী বললেন অভিনেতা?

ভারতে অতিমারি শুরুর পর থেকেই নানা ভাবে সাধারণ মানুষকে সাহায্য করছেন সোনু সুদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৯:১৪
Share:

সোনু সুদ। ছবি টুইটার

ভারতে অতিমারি শুরুর পর থেকেই নানা ভাবে সাধারণ মানুষকে সাহায্য করছেন সোনু সুদ। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে বিমানের ব্যবস্থা করা, কখনও আর্তকে অক্সিজেন দিয়ে সাহায্য করা, সোনুর দিন কাটছে ব্যস্ততার মধ্যেই। সম্প্রতি সুরেশ রায়নার পিসিকে অক্সিজেন দিয়ে সাহায্য করেছেন তিনি।

Advertisement

এসব দেখে সোনুর কাছে অদ্ভুত আবদার করে বসলেন এক ক্রিকেট অনুরাগী। আইপিএল মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু বিমান বন্ধ থাকায় দেশে ফিরতে পারছেন না অস্ট্রেলীয় ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফরা। মলদ্বীপ থেকে তাঁদের বাড়ি ফিরিয়ে দেওয়ার জন্য সাহায্যের আবেদন করেছেন ওই অনুরাগী।

টুইটারে তিনি একটি কার্টুন পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথরা একযোগে সোনুকে বার্তা পাঠিয়ে বাড়ি ফেরাতে সাহায্য করার কথা জানাচ্ছেন।

Advertisement

অতিমারির কারণে ব্যস্ততার মাঝেও এই টুইট মজা দিয়েছে সোনুকে। তিনি পাল্টা ওই অনুরাগীকে লিখেছেন, “ওদের ব্যাগ গোছাতে বলো। এখনই সাহায্য করছি।” সোনুর ওই উত্তর ব্যপক জনপ্রিয় হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন