Mahendra Singh Dhoni

‘ধোনি কোথায়!’ টুইটারে হাহাকার ক্যাপ্টেন কুল-কে নিয়ে

বোর্ডের চুক্তিপত্রে ধোনির না থাকা স্তম্ভিত করে তুলেছে ক্রিকেটপ্রেমীদের। ২৭ জন ক্রিকেটারের এই তালিকায় বিশ্বকাপজয়ী অধিনায়কের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ ১৬:১১
Share:

ধোনির কেরিয়ার নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে চর্চা। ছবি: এপি।

কিছু দিন আগে মহেন্দ্র সিংহ ধোনি বলেছিলেন যে, জানুয়ারি পর্যন্ত তাঁকে যেন ক্রিকেট কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে কোনও প্রশ্ন না করা হয়। জানুয়ারির মাঝামাঝি বোর্ডের ঘোষিত চুক্তিপত্রের তালিকায় ক্রিকেটারদের মধ্যে তাঁর নাম থাকবে না, সেটা কি তখনই জানতেন এমএসডি, উঠছে প্রশ্ন।

Advertisement

বোর্ডের চুক্তিপত্রে ধোনির না থাকা স্তম্ভিত করে তুলেছে ক্রিকেটপ্রেমীদের। ২৭ জন ক্রিকেটারের এই তালিকায় বিশ্বকাপজয়ী অধিনায়কের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলেছেন, “ধোনি কোথায়?” কারও কারও মতে, এটা ভুল সিদ্ধান্ত। আরও কিছু দিন খেলার ক্ষমতা ছিল রাঁচীর রাজপুত্রের।

হর্ষ ভোগলে টুইটারে লিখেছেন, “বোর্ডের চুক্তিতে ধোনির না থাকা দেখে মনে হচ্ছে, শেষের সেই দিনটা এসেই গেল। সিএসকে-র জন্য একটা অসাধারণ আইপিএলের জন্য মুখিয়ে আছি। তার পর... কে জানে!”

Advertisement

বিশ্বকাপের পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে রয়েছেন ধোনি। তবে জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী অনেক বারই মনে করিয়ে দিয়েছেন যে, ধোনির ক্রিকেট কেরিয়ার নির্ভর করছে আইপিএলের উপর। এই টুর্নামেন্টে ভাল খেললে বছরের শেষে অস্ট্রেলিয়ায় হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে থাকতেই পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন