Sanju Samson

মাত্র দু’বল খেলেই বাদ! সঞ্জু স্যামসন বাদ পড়ায় তোপের মুখে বোর্ড

পুণেয় শ্রীলঙ্কার বিরুদ্ধে ছয় মেরে শুরু করেছিলেন স্যামসন। কিন্তু এলবিডব্লিউ হন পরের বলেই। আর তার পরই বাদ পড়লেন দল থেকে। সোশ্যাল মিডিয়ায় এটা নিয়েই শুরু হয়েছে চর্চা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২০ ১১:২৫
Share:

সঞ্জু স্যামসন ফের কবে সুযোগ পাবেন জাতীয় দলে? ছবি টুইটার থেকে নেওয়া।

নিউজিল্যান্ড সফরের জন্য ভারতের ১৬ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষিত হতেই তোপের মুখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কেন পুণেয় শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মাত্র দুই বল খেলা সঞ্জু স্যামসনকে বাদ দেওয়া হল, সেই প্রশ্ন তুলছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

কিউয়িদের দেশে পাঁচ টি-টোয়েন্টির জন্য ঘোষিত দলে বিশ্রামের পর ফিরেছেন রোহিত শর্মা ও মহম্মদ শামি। আর বিকল্প উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জুকে বাদ দেওয়া হয়েছে। যা তাঁর কেরিয়ারকে অনিশ্চিত করে তুলছে। চার বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল সঞ্জুর। খেলেছিলেন মাত্র একটা ম্যাচ। পরের টি-টোয়েন্টি খেলতে চার বছরেরও বেশি সময় লাগল তাঁর। এবং বাদ গেলেন তার পরই।

পুণেয় শ্রীলঙ্কার বিরুদ্ধে ছয় মেরে শুরু করেছিলেন স্যামসন। কিন্তু এলবিডব্লিউ হন পরের বলেই। আর তার পরই বাদ পড়লেন দল থেকে। সোশ্যাল মিডিয়ায় এটা নিয়েই শুরু হয়েছে চর্চা। নেটিজেনরা এর নেপথ্যে পক্ষপাতিত্বের গন্ধ পাচ্ছেন। অন্যায় ভাবে একটা প্রতিভাকে নষ্ট করে দেওয়া হচ্ছে, এমন বক্তব্যও থাকছে। বলা হচ্ছে, মাত্র দুটো বল দেখে কী ভাবে বোঝা সম্ভব যে সঞ্জুর দলে থাকার যোগ্যতা নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন